অদম্য সাহসী সাত শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান

অক্টোবর ১০, ২০১৮, ১১:১১ অপরাহ্ণ এই সংবাদটি ২০৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ জেলা যৌন হয়রানি নির্মূলকরন নেটওয়ার্ক মৌলভীবাজার এর উদ্যেগে অদম্য সাহসী সাত শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

১০ অক্টোবর বুধবার বিকাল সাড়ে ৪ ঘটিকায় বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন (গাইড হাউজ) সভা কক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।

জেলা যৌন হয়রানি নির্মূলকরন নেটওয়ার্ক মৌলভীবাজারের আহবায়ক ও হাফিজা খাতুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকিা রাশেদা বেগমের সভাপতিত্বে ও জেলা যৌন হয়রানি নির্মূলকরন নেটওয়ার্ক মৌলভীবাজার সদস্য মাধুরী মজুমদার উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, ডাঃ জিল্লুল হক, নারীনেত্রী নুরজাহান সুয়ারা, বিশিষ্ট নাট্যকর্মী খালেদ চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইত্তেফাকের মৌলভীবাজার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট শামসুন্নাহার, শিক্ষক ফাতেমা জহুরা বিউটি, সাফেকা বেগম, আজাদুর রহমান, আবু সাইদ রুপিয়ান সহ শিক্ষার্থী ও অবিভাবকবৃন্দ।

বাল্য বিবাহ, যৌন হয়রানি প্রতিরোধে বিশেষ ভুমিকা রাখার জন্য শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী ও বাহারমর্দন জয়গুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, বাল্য বিবাহ, যৌন হয়রানি প্রতিরোধে প্রশাসন জিরো টলারেন্স নীতি অনুসরন করবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”