আওয়ামীলীগের কেন্দ্রিয় প্রতিনিধি দলের হাকালুকি হাওরের বন্যা কবলিত এলাকা পরিদর্শণ ও ত্রাণ বিতরণ

জুলাই ৩, ২০১৭, ৮:৪৯ অপরাহ্ণ এই সংবাদটি ১৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি॥ হাকালুকি হাওর তীরের বন্যা কবলিত কুলাউড়া, জুড়ী ও বড়লেখা এলাকা পরিদর্শণ ও ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় প্রতিনিধি দল।
২ জুলাই রোববার দুপুরে হাওর তীরের জয়চন্ডী ইউনিয়নের পুশাইনগর চৌমোহনী চত্ত্বরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন প্রতিনিধি দলের প্রধান ও কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
মোঃ আব্দুল মতিন এমপির সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামীলীগের কেন্দ্রিয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ ও কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিনিধি দলের সদস্য ও দলের কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোঃ রফিকুর রহমান, রেমন্ড আরেং, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুব্রত পুরকায়স্থ প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। কোন মানুষকে অনাহারে না খেয়ে মরতে হবে। বন্যা দূর্গত মানুষদের মাঝে, আওয়ামী লীগ ছিলো, আছে এবং থাকবে।
অপরদিকে রোববার দুপুরে কুলাউড়া পৌর শহরের আউটার সিগনাল এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, সদস্য রেমন্ড ও অধ্যাপক রফিকুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসাইন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সদস্য সুয়েব আহমদ ও মাহমুদুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি নাজমুল হক, সিলেট মহানগর স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক বদরুল হোসেন কামরান কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মান্না, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ প্রমুখ।
এছাড়াও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অংগ সহযোগী সংঘটনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বন্যাকবলিত সহস্র্রাধিক পরিবারের মধ্যে চাল ও নগদ অর্থ বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”