ইসির নির্দেশে কুলাউড়া থানার ওসি মূসার বদলি

মার্চ ১৭, ২০১৯, ২:১৭ অপরাহ্ণ এই সংবাদটি ৪৯ বার পঠিত

কুলউড়া প্রতিনিধি॥ কুলাউড়া থানার ওসি শামীম মূসাকে নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে অনত্র বদলি করা হয়েছে। তাকে পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) প্রধান কার্যালয়ে বদলির নির্দ্দেশ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ সারোয়ার আলম।

কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র ২ দিন আগে বদলি করা হয়েছে ওসি শামীম মূসাকে। ইতোমধ্যে ওসি দায়িত্ব হস্তান্তর করেছেন থানার তদন্ত ওসি সঞ্চয় চক্রবর্তীর কাছে।

২০১৭ সালের জুলাই মাসের ৭ তারিখে কুলাউড়া থানায় যোগদান করেন ওসি মূসা। এর আগে তিনি হবিগঞ্জ জেলার লাখাই থানায় দায়িত্ব পালন করেন।

একটি সূত্র নিশ্চিত করে- ওসি মূসার সাথে স্থানীয় আওয়ামী লীগের প্রার্থী এবং নেতা-কর্মীদের সঙ্গে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব চলছিল। এ কারণে নানা অভিযোগ স্বরাষ্ট্রমন্ত্রীর টেবিল অবধি পৌঁছে। এনিয়ে গত ৭ মার্চ প্রধান নির্বাচন কমিশনার বরাবরে লিখিত অভিযোগ করেন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসম কামরুল ইসলাম। বেশ কয়েকজন ভাইস চেয়ারম্যানও লিখিত অভিযোগ করেন ওসি মূসার বদলি চেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ সারোয়ার আলম বলেন-নির্বাচন কমিশনের নির্দেশে অনত্র বদলি করা হয়েছে কুলাউড়া থানার ওসিকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”