উপজেলা পরিষদ নির্বাচনে কমলগঞ্জে আ’লীগ ঘরানার দুই প্রার্থীর জমজমাট প্রচারণা

মার্চ ১১, ২০১৯, ৭:২১ অপরাহ্ণ এই সংবাদটি ৫২ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ১৮ মার্চ ২য় ধাপে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ ঘরানার দুই প্রতিদ্বন্ধির চলছে জোর প্রচারনা। স্বতন্ত্র প্রার্থী আ’লীগ এমপি’র উপাধ্যক্ষ এম.এ.শহীদ এর ছোট ভাই ইমতিয়াজ আহমদ বুলবুল আনারস প্রতীক নিয়ে ও দলীয় মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান নৌকা প্রতীক নিয়ে মাঠে চষে বেড়াচ্ছেন।

উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় আওয়ামীলীগের দুই প্রার্থী মাঠে সরব থাকলেও সাধারণ ভোটারদের মধ্যে নির্বাচনের তেমন আগ্রহ নেই। দু’প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যেও সংঘাত সংঘর্ষের আশঙ্কা করছেন নেতাকর্মীরা। ইতিমধ্যে রহিমপুর ইউনিয়নের বড়চেগ এলাকায় দু’পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় শমশেরনগর-মৌলভীবাজার সড়ক অবরোধের ঘটনাও ঘটেছে। এনিয়ে থানায় অভিযোগও রয়েছে।

তবে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান জানান, নির্বাচনের আগে ও নির্বাচনের দিন কোন প্রকার সংঘাত সংঘর্ষ হবে না। প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী সর্বাত্মক নজরদারি রাখছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”