উপজেলা পরিষদ নির্বাচন : রাজনগরে উপজেলা নির্বাচনে জমে উঠেছে শেষ মুহুর্তের প্রচারোনা

মার্চ ৮, ২০১৯, ৯:১৮ অপরাহ্ণ এই সংবাদটি ৪১৩ বার পঠিত

আউয়াল কালাম বেগ॥ আগামী ১৮ই মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজারের রাজনগর উপজেলার প্রার্থী ও সমর্থকদের শেষ মুহুর্তের প্রচার প্রচারোনা জমে উঠেছে। বিএনপি ও জামায়াতে ইসলামী উপজেলা নির্বাচন বয়কট করায় এবারের নির্বাচনে আওয়ামীলীগের  প্রতিপক্ষ  আওয়ামীলীগ। অধিকাংশ মানুষ নির্বাচন নিয়ে তেমন আগ্রহ না থাকলেও প্রতীক পেয়ে  প্রার্থী ও সমর্থকরা নির্বাচনী প্রচারোনায় মাঠ চষে বেড়াচ্ছেন গ্রাম থেকে শহরের অলিগলি পর্যন্ত। সকল প্রার্থীই বিজযের ব্যাপারে আশাবাদী।

নির্বাচন বর্জনে থাকা বিএনপি ও জামায়াতে ইসলামীর বিশাল ভোট ব্যাংক বড় ফ্যাক্টর হয়ে দেখা দিয়েছে। এ ভোট গুলি নিজেদের পক্ষে নিতে সকল প্রার্থীই  জামায়াত বিএনপির নেতা থেকে কর্মি পর্যন্ত যোগাযোগ অব্যাহত রেখেছেন। বিজয়ী হলে বিএনপি জামায়াতের উপর দায়ের করা অন্যায় যত মামলা প্রত্যাহার করা হবে তাছাড়া নতুন কোন মামলা বা হামলায় জড়ানো হবেনা বা সকল মিলে মিশে রাজনীতি করবেন বিরোধী দলকে এসব আশার বানী শোনানো হচ্ছে। ভোটারাও হিসাব কষছেন গত ২০১৪ সালের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী জামি আহমেদদের প্রাপ্ত ১৯ হাজার ৫৬৯ ভোট, জামায়াতে ইসলামীর প্রার্থী আব্দুল মান্নানের প্রাপ্ত ১৯ হাজার ২৬৪ ভোট ও খেলাফত মজলিশের মাওলানা আহমেদ বেলালের ৫ হাজার ৬১ ভোট গুলি যে প্রার্থীর পক্ষে যাবে ওই প্রার্থীই বিজযী হবার সম্ভাবনা বেশী।

এবারের উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজা ভেলাই (প্রতীক আনারস)  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আছকির খান নৌকা) মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  উপজেলা আওয়ামীলীগের সদস্য সাতির মিয়া(দোয়াত কলম)  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসী শাহজাহান খান( কাপ পিরিছ) ও এডভোকেট আব্দুল মতিন চৌধুরী  (মটর সাইকেল)

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ (তালা প্রতীক), উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনদি রঞ্জন দাশ (উড়োজাহাজ) কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল আহমদ ছফু (টিবওয়েল) উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পল্লি বিদ্যুৎতের এলাকা পরিচালক শাহেদুজ্জামান আনসারী মনাই (ইলেকট্রন্কিস ভাল্ব) আলাল মিয়া (চশমা)।  বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ডলি বেগম (পদ্মফুল প্রতীক) উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক মুক্তিরানী চক্রবর্তী (কলস)  জেলা যুব মহিলালীগের সদস্য সুমাইয়া আক্তার সুমি (ইলেকট্রিক্স পাকা ও হাসনা আক্তার ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন। এরারে মোটার এক লক্ষ ৫৬ হাজার ৮৮১ ভোট

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”