একাটুনায় শহীদ মিনার নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

ডিসেম্বর ৪, ২০১৮, ৯:৩১ অপরাহ্ণ এই সংবাদটি ১০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন ও প্রতিভা মেধা প্রকল্পের অর্থায়নে শহীদ মিনার নির্মাণ কাজ শুরু হয়েছে।

মঙ্গলবার ৪ ডিসেম্বর বিকেলে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুরের সার্বিক ব্যবস্থাপনায় শহীদ মিনার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য  সৈয়দা সায়রা মহসীন।

বৃটেনের কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুরের সভাপতিত্বে উক্ত আনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ।

অন্ষ্ঠুানে অন্যানে বক্তব রাখেন সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন, একাটুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লাভলী দাস, একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সেলিম রেজা তরফদার, টেজারার মুহাম্মদ মুজিব মনসুর, স্কুল পরিচালনার সভাপতি মখদ্দুস মিয়া, সিতার আহমেদ, পারভেজ আহমেদ, নানু মিয়া ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়ছল মনসুর সহ অন্যান্যরা।

এছাড়া ও অনুষ্ঠানে স্থানীয় মুরব্বী ও এলাকাবাসী এবং বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান  অতিথির বক্তব্যে  সৈয়দা সায়রা মহসীন এমপি এই মহতি কাজে মোহাম্মদ মকিস মনসুর সহ প্রবাস থেকে যারা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে মৌলভীবাজারের উন্নয়নে প্রবাসিদের এগিয়ে আসার আহব্বান জানান ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”