(ভিডিওসহ) একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মেধা নির্বাচনী পরীক্ষা ও পুরস্কার বিতরণ

জানুয়ারী ৬, ২০১৮, ৯:২৫ অপরাহ্ণ এই সংবাদটি ১১৩ বার পঠিত

স্টাফ রিপোটার॥ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর অর্থায়নে প্রতিভা মেধা প্রকল্পের মেধা নির্বাচনী পরীক্ষা, পুরস্কার বিতরণ ও স্কুল ইউনিফর্ম প্রদান করা হয়েছে।

শুক্রবার ৫ জানুয়ারি সকাল ১০টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিকেলে একাটুনা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পরীক্ষার ফলাফল, পুরস্কার বিতরণ ও স্কুল ইউনিফর্ম প্রদান করা।

সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ও মেধা প্রকল্পের কোডিনেটর আব্দুর রউফ এর যৌথ পরিচালনায় ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি পুরষ্কার বিতরণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য মোহাম্মদ ফিরুজ, মৌলভীবাজার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউর রহমান টিপু, একাটুনা ইউপির চেয়ারম্যান আবু সুফিয়ান, নবীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষ

অফিসার আব্দুর রাজ্জাক, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, সাংবাদিক নুরুল ইসলাম শেফুল।

এছাড়াও উপস্থিত ছিলেন সিতার আহমদ, মুজিব মনসুর, কামাল মনসুর, আব্দুল অজিজ, মহসিন উদ্দিন, সেলিম রেজা তরয়দার, স্থানীয় ইপপি সদস্য সাহেদ আহমদ, গিয়াস আহমদ, ফয়ছল মনসুর।

উল্লেখ্য- বৃটেন থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চিফ কোঅর্ডিনেটর মকিস মনসুর আহমদ। সভায় ফাউন্ডেশন এর সকল ট্রাস্টি ও দাতা সদস্যদের নাম পড়ে শোনানো হয়।

এসয়ম ১৪টি স্কুলের ছাত্র/ছাত্রদের খাতা, কলম, ইউনিফর্ম ও অংশগ্রহনকারী প্রথম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”