একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কমলগঞ্জ উপজেলা যুবলীগের বর্ধিত কর্মীসভা অনুষ্ঠিত

ডিসেম্বর ৪, ২০১৮, ৯:২৪ অপরাহ্ণ এই সংবাদটি ৫৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে ৬ষ্ট বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদকে মনোনয়ন প্রদান করায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে এক বর্ধিত কর্মীসভা মঙ্গলবার ৪ ডিসেম্বর বিকেলে ভানুগাছ বাজারস্থ চাঁদনী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জুয়েল আহমদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শায়েখ আহমদ ও আব্দুল মালিক বাবুলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র মো: ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, জেলা যুবলীগের সভাপতি মোঃ নাহিদ আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। সভায় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় প্রতিটি ইউনিয়ন, গ্রামে সভা-সমাবেশের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার বিষয়ে আলোচনা করা হয় এবং আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি’কে নৌকা প্রতিক বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনবান্ধব সরকার। ফলে দেশে সকল শ্রেণি পেশার মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন শান্তিতে আছে। শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের কোথাও এখন সন্ত্রাস, বোমাবাজি, চাঁদাবাজি, জঙ্গিবাদ, অরাজকতার আশ্রয় নেই। শান্তি ও উন্নয়ন-অগ্রযাত্রার এ ধারা সমুন্নত রাখতে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই।

তিনি আরও বলেন, যুব সমাজই একটি দেশের প্রাণ এবং উন্নয়ন-অগ্রযাত্রার চালিকাশক্তি। আগামীর ভবিষ্যৎ এই যুবসমাজকে দেশ গঠনের দায়িত্ব নিতে হবে এবং সকল ভেদাভেদ ভূলে সকলকে আগামী একাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”