এমবি মিডিয়া’র সফলতায় ১৩ বছরে পদার্পণ

মার্চ ১১, ২০১৮, ১১:৫০ পূর্বাহ্ণ এই সংবাদটি ১৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ এমবি মিডিয়া সামাজিক কার্যক্রমের মাধ্যমে হাটি পা পা করে ১৩ বছরে পদার্পণ করেছে, তরুন সমাজসেবক জুবায়ের আলী আহমদ এর নেতৃত্বে এক ঝাক তরুন তরুনীকে নিয়ে নতুন কমিটি গঠন করা হয়, তারুন্যের ছোয়ায় নতুন সূর্য্যদোয় এই স্লোগানকে সামনে রেখে শহরের রেষ্ট ইন রেষ্টোরেন্ট এর কনফারেন্স হল এ “অভিষেক ২০১৮অনুষ্ঠিত হয়।

জুবায়ের আলী আহমদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ এর প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসিন এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, কানাডা আওয়ামীলীগ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল গফ্ফার, জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, জেলা যুবলীগ নেত্রী সৈয়দা সানজীদা সারমিন, রোটারী ইন্টারনেশনাল এর সাবেক এসিসটেন্ট গভর্ণর এ.এইচ.এম সাহাবউদ্দিন আহমেদ, মোস্তফাপুর ইউ.পি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, এমবি মিডিয়ার উপদেষ্টা এম মুহিবুর রহমান, মোঃ সহিদ আলী, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাসেদা বেগম।
অনুষ্ঠানে “সৃজনী” প্রকাশনা ও “প্রবাস যাপনের আলো-আধাঁরে” মূড়ক উন্মোচন, সদস্যের আইডি কার্ড বিতরণ, রক্তদাতাদের সার্টিফিকেট প্রদান,শপথ গ্রহন, এওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়, প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসা খুবই গুরুত্ব, তার মধ্যে অন্যতম এমবি মিডিয়া, সত্যিই তারা প্রসংশার দাবিদার। নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”