ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর সাথে জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমানের মতবিনিময় 

সেপ্টেম্বর ২৪, ২০১৮, ৯:৩৫ অপরাহ্ণ এই সংবাদটি ৭২ বার পঠিত

খায়রুল আলম লিংকন : নিউপোর্টের সেল্টিক মেনর হোটেলের কনফারেন্স হলে ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর
উদৌগে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর সাথে এক মতবিনিময় সভা ও সম্বর্ধনা প্রদান করা হয়েছে ।
ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর সেক্রেটারি মাহবুব নুর মাবস এর পরিচালনায় সভায় সম্বর্ধিত অতিথিকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ডব্লিউ.বি.সি.সি চেয়ারম্যান দিলাবর এ হোসেন.ভাইস চেয়ারম্যান আব্দুল কাহিম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্স এর মিডিয়া ডাইরেক্টর আফজল খান,আই.টি ডাইরেক্টর ইয়াহিয়া হাসান,বোর্ড অব ডাইরেক্টর মুক্তার আহমদ,শাহ শাফি কাদির,গারেথ ওয়াটারস,উপস্থিত ছিলেন বৃষ্টল বাংলা প্রেস ক্লাব এর সেক্রেটারি খায়রুল আলম লিংকন,ব্যবসায়ি মোসলেহ আহমদ,এমদাদুর রহমান রাসেল প্রমুখ ।
ডব্লিউ.বি.সি.সি চেয়ারম্যান দিলাবর এ হোসেন ও সেক্রেটারি মাহবুব নুর মাবস
জেলা পরিষদের চেয়ারম্যানকে চেম্বারের কা্র্য্যক্রম সমন্ধে অবগত করে আগামীতে বাংলাদেশের উন্নয়নে তাদের পরিকল্পনা সমন্ধে অবহিত করে তার ও বাংলাদেশ সরকারের সহযোগীতা কামনা করেন. মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান বলেন লোকাল উন্নয়নের জন্য স্থানীয় সরকারকে শক্তিশালী করতে হবে,এ লক্ষে স্থানীয় সরকারকে শক্তিশালী করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে.দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষে সরকারের ধারাবাহিকতা অত্যন্ত জরুরী.মৌলভীবাজারের শেরপুর এলাকায় বাংলাদেশের ৫টি ইকোনমিক জোনের মধ্যে অন্যতম ইকোনমিক জোন ছারাও মৌলভীবাজার জেলাকে পর্যটন জেলা হিসাবে গরে তুলতে তিনি ও তার সরকার কাজ করে যাচ্ছে.প্রবাসীদের অধিকার সুরক্ষিত করার জন্য বর্তমান সরকারের আন্তরিকতার কোন কমতি নেই. এ সকল প্রজেক্ট সম্বন্ধে তিনি চেম্বার নেতৃবৃন্দকে অবহিত করেন ও এতে বিনিয়োগ করে দেশের উন্নয়নে ভুমিকা রাখা ও সহযোগীতার জন্য উদ্বাত্ত আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”