কমলগঞ্জের শমশেরনগরে বিএএফ শাহীন কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী

ফেব্রুয়ারী ৯, ২০১৯, ১১:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ৮৮ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজে বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০১৮ সালে শিশু শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত প্রথম স্থান অধিকারী শিক্ষার্থী এবং জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে ক্রীড়া, সাংস্কৃতিকসহ বিভিন্ন বিষয়ে শ্রেষ্টত্বের জন্য শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়। শনিবার সকাল সাড়ে ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাটি বাশারের এয়ার অধিনায়ক ও শাহীন কলেজ গভর্নিং বডির সভাপতি এয়ার ভাইস মার্শাল মো. শফিউল আলম, ওএসপি, বিএসসি,এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি। স্বাগত বক্তব্য রাখেন শমশেরনগর বিএএফ শাহীন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মো. রবিউল হাসান।

কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, লোকগীতি, রবীন্দ্র সংগীত, নজরুলগীতি, হাছন রাজার গান, নাটিকা ও নৃত্য পরিবেশন করে প্রধান অতিথিসহ অতিথি ও উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের মুগ্ধ করে।

সবশেষে আমন্ত্রিত প্রধান অতিথিকে শমশেরনগর বিএএফ শাহীন কলেজের পক্ষে একটি সম্মাননা ক্রেষ্ট ও এ কলেজের পক্ষে আঁকা সিলেটের চা বাগানের প্রাকৃতিক দৃশ্যের একটি ছবি প্রদান করা হয়। প্রধান অতিথি ২০১৮ সালে এ কলেজের শিশু শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত বার্ষিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারীদের হাতে সম্মাননা পত্র তুলে দেন। এছাড়া জাতীয় বিভিন্ন প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা, সিলেট বিভাগ ও জাতীয় পর্যায়ে শ্রেষ্টত্বধারী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি।

প্রধান অতিথি এয়ার ভাইস মার্শাল মো. শফিউল আলম এ অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, ছোট একটি এলাকায় কলেজটি হলেও নিয়ম শৃঙ্খলা মেনে পড়াশুনায় মনোযোগী হলে এ কলেজের আরও সুনাম বৃদ্ধি পাবে। এত সুন্দুর মনোমুগ্ধকর অনুষ্ঠানের জন্য প্রধান অতিথি কলেজ অধ্যক্ষ, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”