কমলগঞ্জে আহলে সুন্নাত কর্মীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ

ডিসেম্বর ৬, ২০১৭, ৮:০৭ অপরাহ্ণ এই সংবাদটি ৪৮ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সা:) এর জুলুছে আহলে সুন্নাত ওয়াল জামাতের কর্মী মোঃ রমজান আলীর উপর বর্বোরচিত হামলার প্রতিবাদে ৬ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় আহলে সুন্নাত ওয়াল জামাত কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে উপজেলা চৌমুহনা চত্বরে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে অবিলম্বে সন্ত্রাসী হামলাকারী সামাদ মিয়াকে দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি স্মারকলিপি পেশ করা হয়।

কমলগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত এর সভাপতি মোঃ দুরুদ আলীর সভাপতিত্বে ও মাও: জুবায়ের আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ইসলামী ফ্র›ন্টের সহ সভাপতি মাও: আব্দুল মুহিত হাসানী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মোশাহিদ আলী, জেলা ইসলামী যুবসেনার সভাপতি মাও: এম, মুহিবুর রহমান, সম্পাদক ইজ্জাদুর রহমান, সহ সাধারণ সম্পাদক ডা: মামুনুর রশীদ, জেলা ছাত্রসেনা সভাপতি রাসেল মোস্তফা, কমলগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, আমিনুল ইসলাম খান, নুরুল ইসলাম, কাজী আং কাইয়ুম, বদরুল আলম, আহত রমজান আলীর ভাই শরীফ হোসেন প্রমুখ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা ঈদ-এ মিলাদুন্নবী (সা:) এর জুলুছে আহলে সুন্নাত ওয়াল জামাতের কর্মী মোঃ রমজান আলীর উপর বর্বোরচিত হামলাকারী সন্ত্রাসী আব্দুস সামাদসহ এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের হয়। পরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য,২ ডিসেম্বর শনিবার কমলগঞ্জে জশনে জুলুস পবিত্র ঈদ-এ মিলাদুন্নবীর মিছিল চলাকালিন সময়ে মিলাদুন্নবী বিরোধী এক সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে ক্ষুর দিয়ে এলোপাতাড়ি আঘাত করে আহলে সুন্নাত কর্মী রমজান আলীকে গুরুতর আহত করে পালিয়ে যায়। বর্তমানে তিনি মৌলভীবাজার সদর হাপসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় শনিবার রাতেই রমজানের মামা জয়নাল আবেদীন বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার চারদিনেও পুলিশ হামলাকারীকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে জানতে চাইলে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ নজরু ইসলাম বলেন, আসামী আব্দুস সামাদকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন