কমলগঞ্জে পিকআপ-সিএনজি অটো সংঘর্ষে আহত-৪

জানুয়ারী ৯, ২০১৮, ১১:৫২ অপরাহ্ণ এই সংবাদটি ৭৪ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলার মাধবপুরে পিকআপ ও যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ চার যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত দুইজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। ৯ জানুয়ারী মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় কমলগঞ্জ-বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান সড়কের শ্রীগোবিন্দপুর চা বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ থানা ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় শ্রীগোবিন্দপুর চা বাগান এলাকায় যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা ( মৌলভীবাজার-থ-১১-৮২১৬) ও একটি পিকআপ (ঢাকা মেট্রো-১৪-০৯১৩)-এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে এক নারীসহ সিএনজি অটোরিক্সার চার যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন-পাত্রখোলা চা বাগানের বীরবল (২৮), ধলই চা বাগানের লক্ষ্মী রানী (৩২), বিদ্যাবতী (১৩) ও গোবিন্দ (৫)। এলাকাবাসী আহত যাত্রীদের দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। জনতা দুর্ঘটনা কবলিত দুই যানবাহনকে আটক করে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সাজেদুল কবীর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলেও আশঙ্কাজনক অবস্থায় লক্ষ্মী রানী ও বীরবল-কে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মোঃ মোক্তাদির হোসেন পিপিএম সড়ক দুর্ঘটনার ৪ যাত্রীর আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”