কমলগঞ্জ কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য অধ্যাপক রফিকুর রহমানকে চা শ্রমিকদের সংবর্র্ধনা

জানুয়ারী ৮, ২০১৭, ১১:২০ অপরাহ্ণ
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমানকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত করায় চা শ্রমিকদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
৮ জানুয়ারী রোববার বিকাল ৫টায় আলীনগর চা বাগান নাট মন্দির প্রাঙ্গনে ধলই ও মনু ভ্যালি চা শ্রমিকের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।


বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরীর সভাপতিত্বে এবং চা ছাত্র যুব পরিষদের নেতা ও প্রদীপ পালের সঞ্চালনায় আলীনগর চা বাগান বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মো. ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখন লাল কর্মকার, জেলা যুবলীগ সদস্য আব্দুল বাছিত, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শাহেদুল আলম। অনুষ্ঠানে ধলাই ও মনু ভ্যালীর বিভিন্ন চা বাগানের পঞ্চায়েত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

loading...

মন্তব্য করুন