কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জুলাই ৩১, ২০১৮, ১০:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ১৩০ বার পঠিত

হাজীপুর প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

২৯ জুলাই রোববার সকাল ১১ টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ওয়াদুদ বক্সের সভাপতিত্বে শিক্ষক প্রতিনিধি মোঃ হেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলিগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও সাংবাদিক কামাল হাসান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি রেজাউর রহমান চৌধুরী কয়ছর, কুলাউড়া উপজেলা আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ফজলু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল হাই আল হাদী। অনুষ্টিত অভিভাবক সভায় বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন চৌধুরী, আব্দুল ওয়াহিদ চান মিয়া, আব্দুল মুকিত, মোঃ ছয়াব আলী, শিক্ষক আক্তারুজ্জামান, সুশেন সুত্র ধর, শিক্ষক হাবিবুর রহমান, অভিভাবক সদস্য মাজহারুল ইসলাম, মোঃ কুতুব আলী, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল প্রমুখ।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু তাহার বক্তব্যে বিদ্যালয়ে আর্থিক সাহায্যের আশ্বাস প্রদান করেন।

নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি রেজাউর রহমান চৌধুরী তিনির বক্তব্যে এই বিদ্যালয়ে ছাত্র/ছাত্রী শতভাগ উপস্তিতি ও ৯০ ভাগ ফলাফলের দাবী জানান এবং অভিভাবক সদস্য ছয়ফুল আলম সাইফুলের এক প্রশ্নের জবাবে এস এস সি পরীক্ষা কেন্দ্র স্থাপনের নয়াবাজার কেসি স্কুল ও কলেজের সম্মতি থাকবে কিনা আলোচনা করে জানাবেন এবং সহযোগীতা করবেন।

প্রথান অতিথি সাংবাদিক কামাল হাসান লেখা পড়া মান উন্নয়নের জন্য সার্বিক সহযোগীতা করবেন বলে জানান এবং বিদ্যালয়ের গেইট নির্মানের জন্য দুই লক্ষ টাকার একটি চেক প্রদান করেন।

সভায় অভিভাবক জাহাংঙ্গীর হোসেন অতিরিক্ত ফি নেওয়া বন্ধ ও বেতন কমানোর দাবী জানান কমিটির সদস্য ছয়ফুল আলম সাইফুল বিদ্যালয়ে এস এস সি পরীক্ষা কেন্দ্র স্থাপন, বিদ্যালয়কে কলেজ রুপান্তর, স্কুল ডায়েরী, একাডেমিক ক্যালেন্ডার, ফলাফল কাড, ১ম, ২য়, ৩য, স্থান অজন কারী শিক্ষার্থীদের কে মেডেল প্রদান, বানিজ্য শাখা খোলার দাবী জানান, এবং ইউনাইটেড কলাউড়া ওয়েলফেয়ার ট্রাষ্টের মাধ্যমে অসহায় গরীব ১০ জন ছাত্র/ছাত্রীকে স্কুল ডেস ও আওমীলিগ নেতা মোঃ সাইফুল ইসলাম এক ফুটবল প্রদানের কথা জনান। উক্ত দাবী গুলার বিষয়ে প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ কোন বক্তব্য রাখেন নি।

উল্লেখ সভার শুরুতে বিদ্যালয়ের সভাপতি ওয়াদুদ বক্স শিক্ষার মান উন্নয়নের ব্যাপারে শিক্ষকদের প্রতি আর বেশি আন্তরিক হওয়ার আহবান জানান এবং ছাত্র/ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত করার জন্য অভিভাবকদের আহবান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”