কুলাউড়ার প্রবীণ শিক্ষক মাওলানা হাবিবুর রহমান আর নেই

জানুয়ারী ১১, ২০১৮, ১১:০৩ অপরাহ্ণ এই সংবাদটি ৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের ঐতিহ্যবাহী জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত মৌলভী শিক্ষক ও শ্রীপুর জালালীয়া ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাকালীন শিক্ষক মাওলানা হাবিবুর রহমান ইন্তেকাল হয়েছেন। তিনি গেল ২-৩ দিন থেকে হ্রদ রোগে ভূগায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন।

১১ জানুয়ারী বৃহস্পতিবার ভোর ৬.৩০ মিনিটে ইন্তেকাল হন। ইন্না লিল্লাহি….ওয়া ইন্না ইলাইহির রাজিউন। মরহুমের জানাযার নামাজ ওই দিন বিকেল ৫টায় উনার পারিবারিক কবরস্থান (ব্রাহ্মণবাজার ইউনিয়নের চকের গ্রাম, ইউসুফ গণী কলেজের পিছনে) সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর ।

 তিনি ২ ছেলে ৪ মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্য গুণাগ্রাহী ও আতœীয় স্বজন রেখে গেছেন। অংসখ্য শিক্ষার্থীদের মানুষ গড়ার কারিগর, সর্বজন শ্রদ্ধেয়, প্রবীণ শিক্ষক, দ্বীনিই শিক্ষার অন্যতম খেদমতগার, মরহুম মাওলানা হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন,সাবেক এমপি ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি এম.এম শাহীন, সাবেক এমপি এ্যাডভোকেট নওয়াব আলী আব্বাস খান, বিশিষ্ট আইনজীবী এ্যাডভেকেট এহসানুল মাহবুব জুবায়ের, এ্যাডভোকেট আবেদ রাজা, এ্যাডভোকেট আতাউর রহমান শামীম, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম উমেদ আলী, মৌলভীবাজার জেলা সাংবাদিক সমিতির সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন,কুলাউড়া প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, জেলায়  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধি বৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”