কুলাউড়ায় এক যুক্তরাজ্য প্রবাসীর উপর ভাই ভাতিজার পরিকল্পিত হামলার অভিযোগ-

এপ্রিল ১৪, ২০১৮, ২:৫১ অপরাহ্ণ এই সংবাদটি ৪৩৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নে মো. সফিকুর রহমান নামক এক যুক্তরাজ্য প্রবাসীর উপর তারই আপন ভাই ভাতিজা কর্তৃক পরিকল্পিতভাবে হামলার অভিযোগ পাওয়া গেছে।

৭ এপ্রিল সকালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে কুলাউড়া ও মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নেন। চিকিৎসা শেষে ১২ এপ্রিল তিনি বৃহস্পতিবার হামলার ঘটনা কুলাউড়া প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে হামলার বর্ণনা দেন।

কুলাউড়া থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, দীর্ঘদিন প্রবাসে থেকে নিজের বসবাসের জন্য জমি কিনে বাসার নির্মাণ কাজ শুরু করেন। প্রবাসে থাকা অবস্থায় ক্রয়কৃত ভুমিতে প্রবাসী মো. সফিকুর রহমানের আপন ভাই মো. আকুল মিয়া স্বপরিবারের বসবাস করে আসছেন। বাসার নির্মাণকাজ চলায় আকুল মিয়াকে তাদের পৈত্রিক বাড়িতে চলে যাওয়ার জন্য বললে তিনি উল্টো হুমকি ধামকি দেন। বিষয়টি স্থানীয়ভাবে গণ্যমান্য ব্যক্তিবর্গ নিষ্পত্তি করে দেন। কিন্তু আকুল মিয়া স্থানীয় ব্যক্তিবর্গের নিষ্পত্তি অমান্য করেন।

গত ০৭ এপ্রিল সকালে বাসার নির্মাণ কাজ চলাকালে আকুল মিয়া ও তার ছেলে মো. আবুল বাশার দা লাঠিসোটা নিয়ে প্রবাসী মো. সফিকুর রহমানের উপর আক্রমন চালায়। এতে প্রবাসী মো. সফিকুর রহমান ও তার স্ত্রী সারমিন খানম আহত হন। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। প্রবাসী মো, সফিকুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রবাসী মো. সফিকুর রহমান অভিযোগ করেন, ইতিপূর্বে ২০১৭ সালে ০৪ সেপ্টেম্বর বাসায় বৈদ্যুতিক মিটার স্থাপনেও বাঁধা দেন। সে সসময় প্রবাসীর স্ত্রী শারমিন খানম কুলাউড়ায় লিখিত অভিযোগ দেন।

কুলাউড়া থানর অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, বিষয়টি তদন্তাধীন আছে। দু’ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে ঝামেলা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”