কুলাউড়ায় ডাকাতের দার কুপে মা-মেয়ে আহত

অক্টোবর ১০, ২০১৮, ৭:২৫ অপরাহ্ণ এই সংবাদটি ৩৭৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের দুবাই প্রবাসীর বাড়িতে সংঘবদ্ধ ডাকাতদের ডাকাতির সময় ধারালো দা এবং দেশীয় অস্ত্র দিয়ে মা-মেয়েকে রক্তাক্ত করে গুরুতর আহত করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইউনিয়নের লামাপাড়া গ্রামের দুবাই প্রবাসী হায়দার আলীর বাড়িতে ৬ অক্টোবর শুক্রবার রাত প্রায় ৩টার দিকে ৪/৫ জনের সংঘবদ্ধ এক দল ডাকাত বাড়ির রান্না ঘরের ছাদের উপর দিয়ে ভিতরে প্রবেশ করে ডাকতির চেষ্টা চালায়। এসময় বাড়ির গৃহকর্তী শাম্মী বেগম (৩৫) ও তার মেয়ে সামিয়া বেগম(১২) ডাকাতদের বাধা দিলে তারা ধারালো দা ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করে। পরে ডাকাতরা ঘরের স্টীলের আলমীরা থেকে নগদ টাকা,ব্যাংকের চেক,স্বর্ণসহ বিভিন্ন দামী জিনিসপত্র নিয়ে যায়।পরে তাদের আত্মচিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় রক্তাক্ত মা-মেয়েকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে পরদিন সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার এস.আই মাসুদ আলম ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন থাকায় পরিবারের কেউ এ ঘটনায় থানায় এখনো মামলা করেননি। মামলা হলে আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”