কুলাউড়ায় প্রবাসীর নির্মাণাধীন ভবনে ভাঙচুর,মালামাল লুট

এপ্রিল ১, ২০১৮, ১১:৩৯ অপরাহ্ণ এই সংবাদটি ২৭১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়ায়  যুক্তরাজ্য প্রবাসীর একটি নির্মাণাধীন ভবনে জোরপূর্বকভাবে হামলা চালিয়ে মালামাল লুট করে নেয়ার আভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শুকুরের ভাই এ.কে সামছু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সূত্রমতে,কুলাউড়া পৌরশহরের দক্ষিণবাজারে অবস্থিত যুক্তরাজ্য প্রবাসীআব্দুস শুকুরের মালিকানাধীন ভূমিতে এস এম প্লাজা নামীয় নির্মাণাধীন বিল্ডিংয়ে পাকাকরণ কাজ চলছে।

১ এপ্রিল রোববার সকাল ৯টার দিকে স্থানীয় মুরাদ আহমদ তার ভাড়াটিয়া লোকদের নিয়ে নির্মাণাধীন কাজের সীমানায় প্রবেশ করে একটি দেয়ালের কিয়দাংশ ভেঙ্গে ফেলেন। এসময় তার সহযোগিরা  এক টন রড,বিশ ব্যাগ সিমেন্ট,সাটারিংয়ের বাঁশ ও লাকড়ী জোরপূর্বকভাবে নিয়ে গেছে। খবর পেয়ে বিল্ডিংয়ের ঠিকাদার এ অবস্থা দেখে  এ.কে সামছুকে জানান। তিনি থানা পুলিশকে অবগত করলে ঘটনাস্থলে পুলিশ গেলে মুরাদ গংরা পালিয়ে যায়। এদিকে ঘটনার পর আব্দুস শুকুরের পরিবারের পক্ষ থেকে বিষয়টি জানতে চাইলে মুরাদ উল্টো তাদেরকে প্রাণে হত্যার হুমকী দিচ্ছে পাশাপাশি কোন প্রকার বাধা দিলে পরিণতি আরো খারাপ হবে বলেও হুশিয়ারী করে। এছাড়াও মুরাদ তার সন্ত্রাসী কর্মকান্ড ও পেশি শক্তির মাধ্যমে  প্রভাব বিস্তার করে প্রবাসী ওই পরিবারের  ক্ষতি করতে লিপ্ত রয়েছে বলে তাদের অভিযোগ। মোবাইলে প্রবাসির ভাতিজা মাজু আহমদকে অপহরণ করার হুমকি দেয়।

এ ব্যাপারে মুরাদ আহমদ এসব অভিযোগ অ¯ী^কার  করে জানান আমাকে হয়রানি করতে তারা লিপ্ত রয়েছে।

অভিযোগকারী এ.কে সামছু জানান,মুরাদের সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়টি থানার ওসিকে সঙ্গে সঙ্গে অবগত করেছি। পাশাপাশি এ ঘটনার বিষয়টি স্থানীয় গণ্যমাণ্যরা জানেন। তদন্ত করে মুরাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনকে অনুরোধ জানিয়েছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো শামীম মূসা জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী প্রদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”