কুলাউড়ায় ফুটবল খেলা দেখা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

জুলাই ৪, ২০১৮, ১০:২৭ অপরাহ্ণ এই সংবাদটি ১০৭ বার পঠিত

মাহফুজ শাকিল॥ কুলাউড়ায় ফুটবল খেলা দেখা নিয়ে সংঘর্ষে রাজু মিয়া (১৮) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। ৩ জুলাই মঙ্গলবার নিহত রাজু মিয়ার লাশ দাফন করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ৩০ জুন শনিবার আনুমানিক রাত সাড়ে ৮টায় কুলাউড়ায় পৌরসভার ৯নং ওয়ার্ডের লস্করপুর ঈদগাহ মাঠের সামনের আর্জেন্টিনার খেলা চলাকালে লস্করপুর গ্রামের মৃত মোশাহিদ মিয়ার ছেলে সড়কে রাজু মিয়ার সাথে একই এলাকার আব্দুল সত্তারের পুত্র রাহেল (১৯) ও রুসন মিয়ার পুত্র জসিম আহমদের (১৮) বাকবিতন্ডা হয়। একপর্যায়ে রাজুর মাতায় বাঁশ দিয়ে আঘাত করে রাহেল।  এসময় রাজুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতবস্থায় কুলাউড়া হাসপাতালে রাজুকে ভর্তি করেন। সেখানে শারিরিক অবস্থার অবনতি হলে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। মৌলভীবাজারেও রাজুর শারিরিক অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী হাসাপাতালে স্থানান্তর করা হয়। ২ জুলাই সোমবার রাতে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন।

সিলেট ওসমানী হাসপাতালে ময়নাতদন্ত শেষে ৩ জুলাই মঙ্গলবার নিহতের লাশ কুলাউড়ায় এনে দাফন করা হয়। কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী জানান, নিহতের পরিবার দাফন প্রক্রিয়ায় ব্যস্ত থাকায় লিখিত অভিযোগ দিতে বিলম্ব হচ্ছে। তবে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”