কুলাউড়ায় মহিলা আওয়ামলীগের উদ্যোগে সংরক্ষিত এম’পিকে সংবর্ধনা

এপ্রিল ১৪, ২০১৯, ৯:০৫ অপরাহ্ণ এই সংবাদটি ৮০ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার সংরক্ষিত নারী সংসদীয় আসন-৩৬ এমপি ও  গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সৈয়দা জহুরা আলাউদ্দিনকে কুলাউড়া উপজেলা মহিলা  আওয়ামীলীগের  উদ্যোগে সংবধনা প্রধান করা হয়।

বিকাল ৩টায় কুলাউড়া মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এর বাস বভনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে  মহিলা আওয়ামলীগের সহ-সভাপতি কুলাউড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা চৌধুরী পপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা শারমিলা চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী সংসদীয় আসনের এমপি ও গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য, জেলা মহিলা আওয়ামলীগের সভাপতি সৈয়দা জহুরা আলাউদ্দিনকে ফুলেল তুলা দিয়ে বরণ করে সম্মাননা  ক্রেস্ট প্রধান করা হয়।

সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ জেলায় এমপি হিসাবে মনোনিত করে পাটিয়েছেন এবং আওয়য়ামলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডে দ্বারা ও সাধারণ মানুষের অধিকার আদায়ে ভূমিকা রাখার নিদের্শ প্রধান করেন। তিনি আরো বলেন, আমি এজেলায় ১৯৬৭ সাাল থেকে ১৯৬৯ সাল পর্যন্ত সক্রিয় ভাবে ছাত্রলীগ রাজনৈতির সঙ্গে জড়িয়ে পরি। তার পর থেকে  ১৯৭৫ সাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলাম। এছাড়াও বিভিন্ন সময় জেলার আওয়ামীলীগের সহযোগি সংগঠনের সঙ্গে সক্রিয় ভাবে কাজ করেছি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এম’পি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য শফি আলম শফি, জেলা  মহিলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক রাজিয়া বেগম, কুলাউড়া উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, পৌর আওয়ামলীগের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, রাৎগাঁও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য হেপি বেগম, কমর্ধা ইউপি মহিলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত সদস্য শিল্পী রাণী দেব, হাজীপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য রাবেয়া বেগম,  হাজীপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মাধবী রাণী দেব, মহিলা আওয়ামীলীগ সদস্য শুপন্না দাস, জয়চন্ডি ইউপি আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মিয়া ও ইউপি আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক বিমল দাস, জেদ্দা যুবলীগের সাংগঠনিক মোস্তাক আহমদ বাদশা, প্রবাসী কমিনিটি নেতা  জুবের আহমদ।

উল্লেখ: কুলাউড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা চৌধুরী পপিকে’ সম্মাননা প্রধান করা হয়,

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন জনপ্রতিনিধি, উপজেলা মহিলা আওয়ামলীগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”