কুলাউড়া উপজেলা আ’লীগের বর্ধিত কর্মীসভা

ডিসেম্বর ৫, ২০১৮, ১০:১০ অপরাহ্ণ এই সংবাদটি ১০৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ শেখ হাসিনার সাথে যারা বেঈমানী করে তারা মানুষ হতে পারে না। মুখে বঙ্গবন্ধুর আদর্শের কথা বলবেন আর শেখ হাসিনাকে মানবেন না। শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রকারীদের সাথে আতাঁত করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখেন যারা, তাদের স্বপ্ন কোনদিনও বাস্তবায়িত হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। ৩০ ডিসেম্বর কুলাউড়ায় নৌকার বিজয় সুনিশ্চিত করে সেইসব ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

৫ ডিসেম্বর বুধবার কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত কর্মী সভায় বক্তারা এমন দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রউফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মোক্তাদির তোফায়েলের পরিচালনায় বর্ধিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ¦ আজিজুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য দেন মহাজোটের প্রার্থী এমএম শাহীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. মিসবাউর রহমান, আওয়ামী লীগের মানোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম নাদেল, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গৌরা দে, মনোনয়ন প্রত্যাশী ডা. রোকন উদ্দিন আহমদ ও সাংবাদিক কামাল হাসান ও যুবলীগ সভাপতি আব্দুস শহিদ প্রমুখ।

সভায় বক্তারা আরও বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে কোন নেতাকর্মী যাতে অন্যকোন প্রার্থীর পক্ষে কাজ না করে সেজন্য কুলাউড়ায়ও একটি মনিটরিং সেল গঠন করা হোক। দলের সাথে যারা বেঈমানী করবে তাদের তালিকা তৈরি করে চিরতরে দল থেকে তাদের মুছে ফেলতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”