কুলাউড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন

জানুয়ারী ১১, ২০১৭, ৮:৪৫ অপরাহ্ণ

কুলাউড়া অফিস॥ কুলাউড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ১০ জানুয়ারী মঙ্গলবার অনুমোদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখা। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন করেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি। মঙ্গলবার রাত ১১ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগ।
কুলাউড়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে নিয়াজুল তায়েফকে সভাপতি এবং সায়হাম রুমেলকে সাধারণ সম্পাদক করে মোট ৯ সদস্যের এক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। অন্যান্য সদস্যরা হলো সহ সভাপতি তুহিনুর রহমান ইয়াকুব, আবু সালেহ কামরুল, খায়রুল আলম মিটু, নাহিদুল ইসলাম সুয়েব, যুগ্ম সাধারণ সম্পাদক মেফাজ্জেল হোসেন লিটন, রাহিদুজ্জামন রাজু, সুদীপ্ত চৌধুরী সত্যম।
পৌর ছাত্রলীগের কমিটিতে মোঃ হাবিবুর রহমান জনিকে সভাপতি এবং ইমন আহমদকে সাধারণ সম্পাদক করে মোট ৬ সদস্যের এক কমিটি অনুমোদন দেয়া হয়। অন্য সদস্যরা হলো সহ সভাপতি রায়হান মোর্শেদ হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, কামরুল হাসান লিজু।
কুলাউড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটিতে জাকারিয়া আল জেবুকে সভাপতি ও আনোয়ার হোসেন বখ্সকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

মন্তব্য করুন