কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের আর্থিক অনুদান প্রদান

সেপ্টেম্বর ৬, ২০১৮, ১০:১০ অপরাহ্ণ এই সংবাদটি ১১৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে কুলাউড়া পৌর শহরের মাগুরার বাসিন্দা ক্যান্সার আক্রান্ত মস্তফা কামাল মান্নার চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কুলাউড়া বশির প¬াজায় রোগীর পক্ষ থেকে অনুদানের টাকা গ্রহন করেন মান্নার পিতা খলিলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও সাপ্তাহিক অর্থকালের সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ, বাংলাদেশ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় নারী কমিটির কার্য্যকরী সভাপতি রাহেলা সিদ্দীকা, সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার সামছুল ইসলাম, সংগঠক হুমায়ুন কবির শাহান প্রমুখ।

উলে¬খ্য, এর আগে গত ২০ আগস্ট সোমবার কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের নওয়াগ্রামের হার্টের রোগী আবুল হোসেনকে নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”