কুলাউড়া প্রেসক্লাব সাংবাদিকদের সাথে সুলতান মনসুরের সৌজন্য সাক্ষাৎ

এপ্রিল ১৪, ২০১৯, ৩:০৮ অপরাহ্ণ এই সংবাদটি ৬৩ বার পঠিত

এইচ ডি রুবেল॥ প্রকৃত সাংবাদিকদেরকে সরকারের বিভিন্ন কার্মকান্ডে অংশগ্রহন সুযোগ করে দেয়া সহ সকল ধরনের সহযোগিতা করা হবে কুলাউড়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি। গতকাল ১৩এপ্রিল শনিবার বিকেল ৩টায় কুলাউড়া রেস্ট হাউজে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি বলেন, কুলাউড়ায় সাংবাদিকতার এক অতীত ঐতিহ্য রয়েছে। নানা কারনে সেই সাংবাদিকতার ইতিহাস ঝিমিয়ে পড়েছে। এই ধারা গতিশীল রাখার সার্থে আমার সময় কালে একটি নিজস্ব প্রেসক্লাব ভবন গঠনে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে। স্থানিয় ডাক বাংলো প্রাঙ্গনের পাশে যে জায়গা রয়েছে সেখানে দ্রুত এই পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ এর নেতৃত্বে সৌজন্য মতবিনিময়ে সুলতান মনসুর এমপি বলেন যারা প্রকৃত সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন তাদেরকে সরকারের বিভিন্ন কার্মকান্ডে অংশগ্রহন সুযোগ করে দেয়া সহ সকল ধরনের সহযোগিতা করা হবে। এ ব্যাপারে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ।

উপস্থিত সাংবাদিকরা স্থানিয় সংসদ সদস্যের এ অভিমতকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সকল প্রকার সহযোগিতা প্রদানের আশাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান প্রেসক্লাব সদস্য, কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক একেএম সফি আহমদ সলমান, প্রেসক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, সদস্য মহসিন আহমদ চৌধুরী, জয়নাল আবেদীন, মোঃ তারেক হাসান, সাইদুল হাসান শিপন, সুমন আহমদ, এইচডি রুবেল, আব্দুল করিম বাচ্চু। এছাড়াও ঊপস্থিত ছিলেন সাংবাদিক এম এ কাইয়ুম, রাসেল আহমদ, ইউসুফ আহমদ ইমন, শাহবান রশীদ চৌধুরী প্রমুখ।অনুষ্টানে উপস্থিত সাংবাদিকরা সংসদ সদস্যকে ফুলের তোড়া ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”