কুয়েত প্রবাসী আহাদ খুনের ঘটনায় মামলা, আটক ২

সেপ্টেম্বর ৩, ২০১৮, ৭:৫৩ অপরাহ্ণ এই সংবাদটি ১৯৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ সিলেট নগরীর জিন্দাবাজারে কুয়েত প্রবাসী আওয়ামীলীগ নেতা এস এম আব্দুল আহাদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
২ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটকে করা হয়েছে বলে জানিয়েছেন কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন। তবে আটককৃতদের নাম জানাননি তিনি।
এর আগে রোববার দুপুরে নিহতের স্ত্রী রাসনা বেগম বাদি হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে কতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, শুক্রবার রাত ১০টার দিকে জিন্দাবাজারের তাঁতিপাড়া গলির মুখে আওয়ামীলীগ নেতা এস এম আব্দুল আহাদকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আব্দুল আহাদ বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার করিমপুর মেদিনী মহলের নুর মিয়ার ছেলে।
তার পরিবারের সদস্যারা জানান, বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটেহহ এসেছিলেন আহাদ। কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, রোববার সন্ধ্যায় দুইজনকে জিজ্ঞসাবাদের জন্য আটকে করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছে কিছু পাওয়া গেলে এই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”