ক্যান্সার আক্রান্ত শাহ আলমের চিকিৎসার জন্য কমিটি গঠন

অক্টোবর ৮, ২০১৮, ১০:১২ অপরাহ্ণ এই সংবাদটি ১৫১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া পৌরসভার ৭ নং ওয়াডের জয়পাশা গ্রামের আলী আসাদ এর ছেলে (ক্যান্সার) আক্রান্ত  শাহ্ আলমের চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করতে সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট কমেটি গঠন করা হয়,  মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত শাহ্ আলম,তার দেশে চিকিৎসার জন্য প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন বলে জানান। দীর্ঘদিন চিকিৎসা সেবা চালিয়ে আসছিলো সে কিন্তু এখন এব্যায় ভার তার অসহায় পরিবারের পক্ষে নেওয়া সম্ভব না। তাই কুলাউড়া বাসী সহ সবাই তার পাশে দাড়ানোর আহবান জানান।

৩ অক্টোবর সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা হল রুমে আলোচনা সভা অনুষ্টিত হয়।আলোচনা সভায় ৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশীদ হারুন কে আহব্বায়ক ও সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল মুক্তাদিরকে যুগ্ন আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ,মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুল জামান সজল,২নং ওয়ার্ড কাউন্সিলর কাউছার আরিফ,৭নং ওয়ার্ড কাউন্সিলর রাছেল আহমদ চৌধুরী, ব্যবসায়ী সমিতির সহ-সম্পাদক (সাংবাদিক) আতিকুর রহমান আখই, আহব্বায়ক কমিটির সদস্যরা হলেন, সমাজ সেবক মোস্তাক আহমদ,প্রবাসী মামুন আহমদ,সাংবাদিক এচ.ডি.রুবেল,ব্যবসায়ী ইকবাল আহমদ সুমন,মুক্ত স্কাউট সভাপতি মুর্সেদ আলম,সম্পাদক সামছু উদ্দিন বাবু,সাংবাদিক সুমন আহমদ,সাংবাদিক ইউছুফ আহমদ ইমন,সাংবাদিক আমিনুল ইসলাম দিদার, সমাজ সেবক অহিদ আহমদ,মুক্ত স্কাউট পিএল সাগর আহমদ ও কামরুল।এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন এপেক্সিয়ান শহিদুল ইসলাম তনয়, শাহিন আহমদ প্রমুখ।

সাহায্য পাঠানোর ঠিকানা: সাউথইষ্ট ব্যাংক ,কুলাউড়া ব্রাঞ্চ, আলী আরশাদ,একাউন্ট নং ০০১২১০০০২৪২৭৮ – ২২৩৯৬২১-২২৩৯৬৪০।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”