(ভিডিও সহ) গার্ল গাইডস এসোসিয়েশেন সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিষদ অধিবেশন অনুষ্ঠিত

জানুয়ারী ৬, ২০১৮, ৯:২৭ অপরাহ্ণ এই সংবাদটি ৪৪ বার পঠিত

বিকুল চক্রবর্তী॥ বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশেন সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিষদ অধিবেশন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৫ জানুয়ারি সকালে গ্র্যান্ড সুলতানের নওমি মঞ্জিলে এ অধিবেশনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।
গার্ল গাইডস এসোসিয়েশেন সিলেট অঞ্চলের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়েস্থের সভাপতিত্বে ও স্থানীয় সচিব গাইডার আলপনা সেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় কমিশনার রেহানা ইমাম, ডেপুটি কমিশনার ড.প্রপেসর ইয়াছমিন আহমদ, আন্তরজাতিক কমিশনার রফিকা আফরোজ, রাজধানী অঞ্চলের কমিশনার রওসন ইসলাম ও স্থানীয় গাইডার রোকশানা বেগম।
অনুষ্ঠানে অন্যাদের মধ্যে ছিলেন জেলা কমিশনার জোৎ¯œা রহমান, সাধারণ সম্পাদক মাধুরী মজুমদার,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,বিকুল চক্রবর্তী,সিলেট অঞ্চলে প্রশিক্ষক সুফিয়া বেগম।
বাংলাদেশ র্গালস গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের ৪টি জেলার গার্লস গাইডের ৭৫ জন প্রতিনিধি অংশ গ্রহন করছে। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ গার্ল গাইড এসোসিয়েশন এর শিক্ষক শিক্ষার্থী বৃন্দ এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথিকে বিশ্বব্যাজ পরিয়েদেন গাইডার পূর্নিমা দাশ তালুকদার।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে গাইডদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় সিলেট অঞ্চলের ঐতিহ্যবাহী নৃত্য ও সংগীতানুষ্ঠান। বিকেলে অনুষ্টিত হয় কাউন্সিলিং অধিবেশন। সন্ধায় অনুষ্ঠিত হয় গাইডারদের অংশগ্রহনে আরও একটি বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”