চেষ্টার এন্ড নর্থওয়েলস রিজিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত,চ্যারিটি ডিনারের মাধ্যমে দরিদ্র নারীদের জন্যে আড়াই লক্ষ্য টাকা উত্তোলন

অক্টোবর ২২, ২০১৮, ১০:১৫ অপরাহ্ণ এই সংবাদটি ৩৭ বার পঠিত

লন্ডন প্রতিনিধি ব্যাপক জ্যাকজমক পূর্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্টিত হলো গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউ.কে এর চেষ্টার এন্ড নর্থওয়েলস রিজিয়নের  এজিএম -২০১৮ ।

এবারই প্রথমবারের মত চ্যারিটি ডিনার আর ফেমেলী ফ্যান ডে‘র মধ্যে দিয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 প্রায় আড়াই লক্ষ্যে টাকা চ্যারিটি ডিনারের মাধ্যমে উত্তোলন হয়েছে, যা আগামীতে সকল অর্থ বাংলাদেশের সিলেট বিভাগের ৪টি জেলার দরিদ্র নারীদের ভাগ্যে উন্নয়নের  কাজে আসবে বলে জানান আয়োজকরা।

বৃটেনের বাংলাদেশ কমিউনিটির সর্ববৃহৎ সংগঠন জিএসসি । প্রতিবারের মত জিএসসি চেষ্টার এন্ড নর্থওয়েলস রিজিয়নের এজিএম ২০১৮ অনুষ্টিত হয়েছে। তবে এবার একটু ব্যতিক্রমধর্মী আয়োজনের ফলে বাংলাদেশের হত দরিদ্র নারীর ভাগ্যে উন্নয়নের প্রয়াস ছিল, সেই লক্ষ্যে নগদ প্রায় আড়াই লক্ষ্যে টাকা  উত্তোলন করা হয়েছে।

২২ অক্টোবর সোমবার নর্থওয়েলসের আভিজত্যে একটি রেষ্টেুরেন্টে  সংগঠনের চেয়ারপার্সন আব্দুল মালিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিন  এর সঞ্চালনায় অনুষ্টিত বার্ষিক সাধারণ সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসি‘র সেন্টাল চ্যারিটি কর্ডিনেটর মনছব আলী জেপি।

 সভায় বার্ষিক ও আর্থিক রির্পোট পেশ করেন জেনারেল সেক্রেটারী জসিম উদ্দিন ও সাংগঠনের ট্রেজারার কয়ছর মিয়া এবং সভায় সকলের অংশ গ্রহনে ও সর্বসম্মতিক্রমে রির্পোট পাশ করা হয়।

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সামছুদ্দিন আহমেদ এমবিই, কনওয়ে কান্টি বরাঅ কাউন্সিলের ভাইস চেয়ারম্যান  কাউন্সিলার আব্দুল মুকিত খাঁন, সংগঠনের সহ সভাপতি এমদাদুর রহমান মুহিত, সহ সভাপতি আব্দুস ছালাম, সহ সভাপতি আজাদ উদ্দিন,ট্রেজারার  কয়ছর মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শাহাজানুর রাজা, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ, প্রবাসী মুক্তিযোদ্ধা কবি সূরুজ্জামান চৌধুরী, ব্যবসায়ী আলতাব মিয়া সাঈদ, রাজা মিয়া, মাসুক মিয়া প্রমুখ। সংগঠনের নেতৃবৃন্দারা এধরনের মহতি একটি অনুষ্টানে সকলের সহযোগীতা আর অংশগ্রহন কে সাধুবাদ জানিয়েছেন।

সভায় নেতৃবৃন্দরা জিএসসি চেষ্টার এন্ড নর্থওয়েলস রিজিয়নের গৌরবোজ্জল অতীত কর্মকান্ডের স্মৃতিচারণ করেন এবং আগামী দিনেও সংগঠনের অগ্রযাত্রায় অতীতের ধারাবাহিকতা বজায় রাখারও অঙ্গিকার ব্যক্ত করেন।

সভায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা সহ নর্থওয়েলসের বিভিন্ন শহরের কমিউনিটি নেতৃবৃন্দরা এদে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”