ছাত্রকল্যাণ পরিষদ বাছিরপুর এর অভিষেক ও কমিটি গঠন সম্পন্ন সভাপতি সাজেদুল, সাধারণ সম্পাদক আশরাফ

আগস্ট ২৯, ২০১৮, ৮:৫২ অপরাহ্ণ এই সংবাদটি ১৫৬ বার পঠিত

আশরাফ আলী॥ “শিক্ষার আলো ঘরে ঘরে, কোন শিশু যাবে না ঝরে” এই স্লোগানকে সামনে রেখে ছাত্রকল্যাণ পরিষদ বাছিরপুর এর অভিষেক ও কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ২৮ আগষ্ট রাতে বাছিরপুর পয়েন্ট সংলগ্ন মাঠে অভিষেক অনুষ্ঠানে সাজেদুল ইসলামকে সভাপতি ও আশরাফ আলীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ তানভীর, সুমিত বৈদ্য, সহ-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ হাফেজ আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসাইন হাসান, সমাজসেবা সম্পাদক তানভীর আহমদ, শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক আব্দুল ওয়াহিদ তামিম, নির্বাহী সদস্য আব্দুল আজীজ শাহিন ও সালেহ আহমদ। এবং ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

পরে সংগঠনের উপদেষ্টা এম এ সালামের সভাপতিত্বে ও সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ তানভীরের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রীকান্ত দাশ। বিশেষ অতিথি ছিলেন জেলা পল্লী চিকিৎসক সমিতির সহ-সভাপতি ইসমাঈল হোসেন মাস্টার, বিশিষ্ট সংগঠক মাহবুবুল আলম জলিল, সমাজসেবী জয়নাল আবেদীন, নাট্যকার সৈয়দ আলতাফ মাহমুদ, জুড়ী স্টুডেন্ট এসোসিয়েশন সিলেট এর সভাপতি ইমরান হোসাইন।

সংগঠনের পক্ষ থেকে সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচী নিয়ে বক্তব্য রাখেন ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আশরাফ আলী। এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সাজেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসাইন হাসান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”