ছাত্রলীগের জেলা কমিটিতে স্থান পেলেন জুড়ীর ৩ ছাত্রনেতা

এপ্রিল ২৬, ২০১৮, ৭:২৪ অপরাহ্ণ এই সংবাদটি ৭৩৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ র্দীঘ দুই দশক পর মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্মলেন সম্পন্ন হওয়ায় জেলার অন্যতম উপজলো জুড়ীর জেলা কমিটিতে স্থান পেয়েছেন। সহ সভাপতি পদে হুমায়ুন রশিদ রাজী, যুগ্ন সাধারণ সম্পাদক পদে জাকির হোসনে সুজল ও প্রচার সম্পাদক পদে মোঃ বেলাল হোসনে।

র্দীঘদিন পর মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটিতে জুড়ীর  ঠাঁই পাওয়ায় নিজ এলাকা জুড়ীর বন্ধু-শুভাকাঙ্খী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে র্বাতা পাঠাচ্ছেন সামাজকি যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। অনেকে আবার মোবাইলে ফোন দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন তাদেরকে।

জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি হুমায়ুন রশদি রাজীর সাথে কথা হলে তিনি বলনে,বঙ্গবন্ধুর আর্দশে লালিত যে সংগঠন আর ঐতিহ্যবাহী সংগঠনটা এস এম জাকির হোসাইন ভাইয়ের নিজ জেলায় ঐতিহ্যবাহী যে সংগঠন এই সংগঠনের যে সুনাম রয়েছে সেই সুনাম যাতে আরো বৃদ্ধি পায় সে ভাবেই আমরা কাজ করে যাব।

তানি আরও বলনে, দায়ত্বি পাওয়ায় আমরা আনন্দতি এবং আমরা চাই প্রত্যকেটি ইউনটি আরো শক্তিশালী হোক।

উল্লেখ্য,২৩ এপ্রলি সম্মলেন শেষে রাতে কন্দ্রেীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকরি হোসাইনের সাক্ষরতি দলীয় প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

আগামী এক বছররে জন্য ঘোষিত কমিটিতে আমিরুল হোসনে চৌধুরীকে সভাপতি এবং মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে মোট ২৮ জনরে নাম ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি শেখ সামাদ আহমদ, আখতার উদ্দনি, হাসান আহমেদ তারেক, মো: তানবির আহমদে শিপু, মাজহারুল ইসলাম রাব্বী, ফয়ছল মনসুর, অমতি রায়, সাইদুর রহমান মনি, সুরঞ্জন সূত্রধর, সিদ্দিকুর রহমান ফজেল নুর, শেখ মো: র্মোশেদ জাহান মাছুম, সুমন আহমেদ এবং মানস কান্তি সিংহ।

যুগ্ম সাধারণ সম্পাদক, মেহের হোসাইন জাকির, টিকলু চন্দ্র কর, আব্দুল্লাহ আল শাম্মু।

সাংগঠনকি সম্পাদক, মো: রাসেল আহমেদ, তানভীর চৌধুরী রবনি, আব্দুর রউফ, সাকিবুল হাসান রাজিব এবং তুষার মোনায়েম। এছাড়াও, উপ-প্রচার সম্পাদক মেহেদী হাসান কবির এবং রিফাত আহমদ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”