জুড়ীতে ইয়াবাসহ মাদক  ব্যবসায়ী সুমন গ্রেফতার

ফেব্রুয়ারী ৫, ২০১৯, ১১:৩৭ অপরাহ্ণ এই সংবাদটি ৩৭ বার পঠিত

জুড়ী প্রতিনিধি॥ জুড়ী থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে যৌথ অভিযান চালিয়ে ২০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী এক যুবককে গ্রেফতার করেছেন। গ্রেফতার যুবকের নাম সুমন মিয়া (২২)। সে উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম বেলাগাঁও গ্রামের তারা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

জানা গেছে, জুড়ী থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর যৌথভাবে সুমন মিয়ার বাড়ীর সম্মুখে তার নিজ দোকানে তল্লাশী চালিয়ে  ২০ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ উদ্ধার করে। এসময় ইয়াবা ব্যবসায়ী সুমনকে গ্রেফতার করা হয়। এলাকাবাসী অভিযোগ করেন, ধৃত সুমন মিয়া দীর্ঘদিন ধরে এলাকার উঠতি বয়সী যুবকদের নিকট ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছে। ইতিপুর্বে তার খালাত ভাই একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বিল্লাল মিয়াকে ইয়াবার চালানসহ পুলিশ গ্রেপ্তার করে। বিল্লাল দীর্ঘদিন জেল হাজতে থাকার পর জামিনে বেরিয়ে পুনরায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছে। তবে সুমন মিয়া ধরা পড়লেও ইয়াবা সরবরাহের মূল নায়ক তার মামাত ভাই একই গ্রামের আবুল কাসেমের ছেলে ইব্রাহীম, মৃত ছিদ্দেক আলীর ছেলে জাকির হোসেন এখনও ধরা ছোয়ার বাহিরে রয়েছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার মাদক ব্যবসায়ী সুমন মিয়াকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিক্রেতা ও মাদক সেবীদের বিরুদ্ধে থানা পুলিশের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”