জুড়ীতে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সেপ্টেম্বর ২, ২০১৮, ৭:২০ অপরাহ্ণ এই সংবাদটি ১২৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ জুড়ী থানা পুলিশ ২ সেপ্টেম্বর  রোববার ভোরবেলা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এদের দুইজন মূখলেছ মিয়া (৪২) ও হায়দার মিয়া (৩২) স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে। রোববার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি (তদন্ত) সুধীণ চন্দ্র দাসের নেতৃত্বে রোববার ভোর সোয়া পাঁচটায় পুলিশ উপজেলার কোনাগাও গ্রামের গ্রামের চিহ্নিত মাদক দ্রব্যের ডিলার মূখলেছ মিয়ার বাড়ীতে অভিযান চালায়। এসময় পুলিশ মূখলেছ মিয়ার শরীর তল¬াশী করে ১০০ পিচ, বিরইনতলা গ্রামের হায়দার মিয়ার নিকট থেকে ৭০ পিচ ও আব্দুর রহমানের নিকট থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং তাদেরকে গ্রেফতার করে।

থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেফতারকৃত মূখলেছ মিয়া পাইকারী মাদক বিক্রেতা। সে ও হায়দার মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। রোববার বিকেলে এ ৩ মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জুড়ীতে এ ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”