জুড়ীতে এসআই’র আটক বাণিজ্য জুয়ার আসর থেকে আটক ৭ জুয়াড়ীকে ছেড়ে দিল পুলিশ

সেপ্টেম্বর ২৬, ২০১৮, ৮:০৮ অপরাহ্ণ এই সংবাদটি ৪৯৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ জুড়ী থানার এসআই আশরাফুলের বিরুদ্ধে জনতার সহযোগীতায় আটক ৭ জুয়াড়ীকে বিরাট অংকের উৎকোচের বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতের এ ঘটনায় এলাকায় চলছে তোলপাড়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে জায়ফরনগর ইউপির মনতৈল গ্রামের হযরত জবেদ আলী শাহ (রা.) এর মাজারের পাশের আক্কাস মিয়ার বাড়িতে একদল জুয়াড়ী জুয়া খেলছিল। স্থানীয় জনতা টের পেয়ে বিষয়টি পুলিশকে জানায়। রাত আনুমানিক ২টার দিকে জুড়ী থানার এসআই আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়ার বোর্ডের মালিক আক্কাস মিয়া, জুয়াড়ী এরশাদ মিয়া, হাবিকুর মিয়া, আব্দুল হান্নান, মিরজান আলী ও রফিক মিয়াকে আটক করে। এসময় অপর জুয়াড়ী রেজু মিয়া পালানোর চেষ্টা চালায়। জনতা তাকেও আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসআই আশরাফুল ইসলাম আটক ৭ জুয়াড়ীকে ঘটনাস্থল থেকে অটোরিকশায় তুলে থানার উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু রহস্যজনক কারণে তিনি আটক জুয়াড়ীদের থানায় না নিয়ে কামিনীগঞ্জ বাজারে নিয়ে ছেড়ে দেন।

এসআই আশরাফুল ইসলাম জুয়াড়ীদের কাছ থেকে উৎকোচ আদায়ের অভিযোগ অস্বীকার করে জানান, তিনি জুয়াড়ীদের আটক করে থানায় নিয়ে যাচ্ছিলেন। কিন্তু পথে স্থানীয় এক মহিলা ইউপি সদস্যা তাদের পক্ষে সুপারিশ করায় তিনি তাদেরকে ছেড়ে দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”