জুড়ীতে দুটি স্থানে ‘মানবতার দেয়াল’

নভেম্বর ২৭, ২০১৮, ৪:০৮ অপরাহ্ণ এই সংবাদটি ৪১৭ বার পঠিত

সাইফুল্লাহ হাসান॥ মানুষের দৈনন্দিন জীবনের ব্যবহারের অতিরিক্ত এবং অপ্রয়োজনীয় কিন্তু ব্যবহারযোগ্য অনেক পোষাক-পরিচ্ছদ অনুপযোগী হয়ে পড়ে। আপনার একটু আন্তরিকতার ফলে কোনো শীতার্ত অসহায় মানুষ তা ব্যবহার করতে পারে। তাই  শীতার্ত অসহায় মানুষকে সহযোগীতা করার জন্য জুড়ী উপজেলায় দুটি স্থানে ‘মানবতার দেয়াল’ উন্মচন করা হয়েছে।

রবিবার ২৫ নভেম্বর রাতে জুড়ী বাজারে একটি এবং নয়াবাজারে আরেকটি ‘মানবতার দেয়াল ” নামে স্বেচ্চাসেবা কার্যক্রম শুরু করে আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থা ও সহযোগী রক্তদান সংস্থা আল-ইখওয়ান ব্লাড ফাউন্ডেশন জুড়ী।

জুড়ী বাজারে ‘মানবতার দেয়াল’ উন্মচন করাকালীন সময়ে উপস্থিত ছিলেন পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালেহ উদ্দিন,আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আশরাফুজ্জামান রিশাদ,সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন,ইমরান চৌধুরী রাজু,ব্যবসায়ী মামুনুর রশীদ,যুবলীগ সদস্য হাসান তারেক।

এদিকে নয়াবাজারে ‘মানবতার দেয়াল’ উন্মচন করাকালীন সময়ে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, জায়ফরনগরের সাবেক ইউপি সদস্য জাকির হোসেন কালা, আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আশরাফুজ্জামান রিশাদ,সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন প্রমূখ।

এসময় সংগঠনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

সমাজের বিত্তবান স্বচ্ছল মানুষের প্রতি দৃষ্টি অকর্ষণ করে আল-ইখওয়ান সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আশরাফুজ্জামান রিশাদ বলেন, আপনাদের অব্যবহৃত জামা কাপড় ঘরে না রেখে বা কোথায় না ফেলে এই দেয়ালে রেখে দেই। যাতে শীতার্ত,দরিদ্র ,অসহায় ও অসচ্ছল মানুষ এই ‘মানবতার দেয়াল’ থেকে জামা কাপড় নিয়ে চাহিদা মেটাতে পারে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”