জুড়ীতে দ্রুতগামী অটোরিকশা চাপায় স্কুলছাত্রের মৃত্যু : চালক গ্রেফতার

আগস্ট ১৯, ২০১৮, ৮:০৭ অপরাহ্ণ এই সংবাদটি ১৮২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ জুড়ী উপজেলার বাছিরপুর-দাসেরবাজার এলজিইডি রাস্তায় রোববার দুপুরে দ্রুতগামী অটোরিকশা (সিএনজি) চাপায় বিশাল চন্দ্র দাস (৮) নামে এক শিশু স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে স্থানীয় কালনিগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র এবং গ্রামের বিধু ভুষণ দাসের একমাত্র ছেলে। স্কুল ছুটির পর মায়ের সাথে বাড়ি ফেরার সময় বেপরোয়া গতিতে বিপরীত দিক থেকে ছুটে আসা অটোরিকশা তাকে চাপা দেয়। পুলিশ ঘাতক সিএনজি চালক সুরঞ্জিত বিশ্বাসকে গ্রেফতার করেছে। এব্যাপারে জুড়ী থানায় মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে সন্ধ্যায় পুলিশ নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

জানা গেছে, ১৯ আগষ্ট রোববার সকালে প্রতিদিনের মত স্কুলছাত্র বিশালের মা তাকে স্কুলে দিয়ে যান। দুপুর সাড়ে ১২টায় স্কুল ছুটির পর মা তাকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি সিএনজি আটোরিকশা স্কুলছাত্র বিশালকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। উত্তেজিত জনতা ধাওয়া করে ঘাতক সিএনজি চালক সুরঞ্জিত দাসকে আটক করে পুলিশে সোপর্দ করে। এদিকে প্রত্যক্ষদর্শীরা শিশু স্কুলছাত্র বিশালকে উদ্ধার করে প্রথমে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। অটোরিকশা চাপায় স্কুলছাত্র নিহেতের ঘটনায় থানায় মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে রোববার সন্ধ্যায় পুলিশ স্কুলছাত্রের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এছাড়া তাৎক্ষনিক ঘাতক চালক সুরঞ্জিতকে গ্রেফতার এবং ঘটনাকারি অটোরিকশাটি আটক করে থানায় জব্দ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”