জুড়ীতে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষ শুরু

নভেম্বর ২০, ২০১৭, ৭:৩০ অপরাহ্ণ এই সংবাদটি ৫৩ বার পঠিত

শামীম আহমদ॥ জুড়ী উপজেলায় সারা দেশের নেয় পঞ্চম শ্রেণীর প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা আজ থেকে শুরু হয়েছে।
সে অনুযায়ী ১৯ নভেম্বর রোববার হোছন আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ২২৯ জন ও ইশিসপ ৪১ জন, হাজী মনোহর আলী এম. সাইফুর রহমান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ১৮৯ জন, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৫১৩ জন ও ইশিসপ ২১ জন, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৬৫৯ ও ইশিসপ ৯৫ জন, জায়ফরনগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৩৫৫ জন ও ইশিসপ ৪৩ জন, সাগরনাল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৭৮৮ জন ও ইশিসপ ২৩ জন, পাতিলা সাঙ্গন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ২৪৪ জন, ফুলতলা বশিরউল্লাহ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৫২৩ জন ও ইশিসপ ১০ জন, হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ৪৫৬ জন ও ইশিসপ ৩২ জন ও কচুরগুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাশিসপ ১৩২জন, উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী মোট ৪০৮৮ জন ও ইবতেদায়ীতে ২৬৫ জন।
এর মধ্যে প্রথম দিনের ইংরেজী পরীক্ষায় প্রাথমিক সমাপনীর অনুপস্থিতির সংখ্যা ২৬১ জন ও ইবতেদায়ীতে ২২ জন।
উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল হাই সত্যতা নিশ্চিত করে জানান উপজেলার ১০টি কেন্দ্রে প্রথশ দিনের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন