জুড়ীতে প্রেমিকার বাড়িতে প্রেমিক খুন : প্রেমিকাসহ আটক ৫

নভেম্বর ১, ২০১৮, ১০:৫৯ অপরাহ্ণ এই সংবাদটি ১৬৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুড়ীতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে প্রেমিক ওপেন্দ্র রুদ্র পাল (৩২)। সে উপজেলার আতিয়াবাগ চা বাগানের উত্তর কালাছড়া এলাকার মৃত চন্দ্র রুদ্র পালের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সোয়া একটায় প্রেমিকা লক্ষী রায়ের বাড়িতে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ প্রেমিকা লক্ষী রায় (২০), তার দুই ভাই অজয় রায় (২৮) ও সুমন রায় (২২), সহযোগী চন্দ্র রায় ও ভন্ড রায়কে আটক করেছে। ভিকটিমের চাচা মনোরঞ্জন রুদ্র পাল বৃহস্পতিবার দুপুরে আটক ৫ জনকে আসামী করে থানায় হত্যা মামলা করেছেন।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, আতিয়াবাগ চা বাগানের নিয়মিত শ্রমিক কালাছড়া এলাকার বাসিন্দা ওপেন্দ্র রুদ্র পালের সাথে একই এলাকার বিধবা তরুণী লক্ষী রায়ের প্রেমের সম্পর্ক ছিল। বুধবার গভীর রাতে ওপেন্দ্র প্রেমিকার সাথে দেখা করতে যায়। লক্ষীর ভাই সুমন রায় টের পেয়ে চোর চোর বলে চিৎকার করলে বড়ভাই অজয় রায় ছুরি নিয়ে ধাওয়া করে ওপেন্দ্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। অত্য্যধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার পথেই মারা যায় প্রেমিক ওপেন্দ্র রুদ্র পাল।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ জানান, খুনের ঘটনায় ভিকটিমের চাচা মনোরঞ্জন রুদ্র পাল ৫ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন। ঘটনার পরই জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে রাতভর অভিযান চালিয়ে ভিকটিমের প্রেমিকা, তার দুই ভাই এবং সহায়তাকারী দুইজনসহ মোট ৫ জনকে পুলিশ আটক করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”