জুড়ীতে বন্যহাতির আক্রমনে নিহত-১

সেপ্টেম্বর ১৯, ২০১৮, ১:৫৩ অপরাহ্ণ এই সংবাদটি ৪৭৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আজমল আলী শামীম (৪৫)  বন্যহাতির আক্রমনে মারা গেছেন। এ সময় শাহীন নামে অপর একজন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে জুড়ী উপজেলার সাগরনাল বাশ মহালের লাউয়ের আগা এলাকায় এ ঘটনা ঘটে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার ১৯ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে জুড়ী উপজেলার সাগরনাল লাউয়ের আগা এলাকা থেকে আজমল আলী শামীম মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শামীম কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাধনপুর গ্রামের অবসরপ্রাপ্ত চাকুরীজীবি আমজল আলীর ছেলে। বর্তমানে  কুলাউড়া পৌর শহরের মাগুরা এলাকায় বসবাস করতেন।

জুড়ী থানার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে ফুলতলা থেকে মটর সাইকেল যোগে শামীম ও শাহীন সাগরনাল-ফুলতলা সড়ক হয়ে কুলাউড়া ফিরছিলেন। পথিমধ্যে হাতির আক্রমনের শিকার হন। হাতির পায়ের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শামীম। এ সময় হাতিটি মটর সাইকেলটিকেও ভেঙ্গে ফেলে। আহতবস্থায় শাহীন জঙ্গল দিয়ে পালিয়ে আসায় তিনি প্রাণে রক্ষা পান। বনবিভাগের কাছ থেকে তিনি জানতে পেরেছেন এখন হাতির যৌবনদিপ্তকাল। এ সময়ে হাতিরা কিছুটা অপ্রকৃতস্থ হয়ে পড়ে। একই হাতি মঙ্গলবার সকালে ওই এলাকায় কয়েকটি গাড়িও ভাংচুর করেছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”