জুড়ীতে হাত বাড়ালেই ইয়াবা ২ মাদকাসক্ত যুবক গ্রেফতার

মার্চ ২৪, ২০১৮, ৬:৫৮ অপরাহ্ণ এই সংবাদটি ১০২ বার পঠিত

আব্দুর রব॥ জুড়ী উপজেলা যেন মাদকদ্রব্য ইয়াবায় ভাসছে। হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে এ নেশাবস্তু।

১ মাসে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সেবন, বিক্রি ও বহনের সময় নারীসহ অন্তত ১০ যুবক-যুবতি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বাহিনীর হাতে গ্রেফতার হয়েছে। তবুও বন্ধ হচ্ছে না অবৈধ ইয়াবা ব্যবসা। বিপথগামী হচ্ছে ভদ্র ঘরের স্কুল-কলেজ পড়–য়া ছেলে মেয়েরা। গত বৃহস্পতিবার সন্ধায় জুড়ী সদরের একটি হোটেলের সামনে থেকে মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সদস্যরা বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা ব্যবসায়ী মাদকাসক্ত যুবককে আটক করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদশী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কামিনীগঞ্জ বাজারে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর ও জুড়ী পুলিশের যৌথ অভিযানে জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বিলাল হোসেন (২৮) ও জহিরুল ইসলাম (৩২) নামে তার সহযোগীকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল¬াশি করে ৩০০ শতাধিক পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

২০ ফেব্রুয়ারী জুড়ীর গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় সুমেল আহমদ (৩৫), সিএনজি চালক গৌছ উদ্দিন (৩৫), মাসুক আহমদ (৩৪) ও গোপাল গোয়ালা (৩৮) ৪ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের দেহ তল¬শি করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গত ১৩ ফেব্রুয়ারী জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিনের নেতৃত্বে জুড়ী বাজারে অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছাবিহা বেগম নামে এক নারীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্ম§দ জালাল উদ্দিন ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শুক্রবার আদালেতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”