জুড়ীতে ২০০ পিস ইয়াবাসহ আটক ৪

ফেব্রুয়ারী ২২, ২০১৮, ৮:০৭ অপরাহ্ণ এই সংবাদটি ৭০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ জুড়ী হালগরা এলাকা থেকে বুধবার দুপুরে থানা পুলিশ ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করেছে। এরা হচ্ছে সুমেল আহমদ (৩৫), অটোরিকশা (সিএনজি) চালক গৌছ উদ্দিন (৩৫), মাসুক আহমদ (৩৪) ও গোপাল গোয়ালা (৩৮)। এদিকে অটোরিকশা চালক গৌছ উদ্দিনকে আটক করায় বিকেলে জুড়ী ভবানীগঞ্জ স্ট্যান্ডের অটোরিকশা চালকরা নিউ মার্কেটের সম্মুখে সড়ক অবরোধ করেছে। 

মাত্র এক সপ্তাহ আগে পুলিশ জুড়ী সদর থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছাবিহা বেগম (৩৭) নামে শ্রীমঙ্গলের এক মহিলাকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদশী সুত্রে জানা গেছে, ২১ ফেব্রুয়ারী বুধবার দুপুরে উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় সুমেল আহমদ (৩৫), সিএনজি চালক গৌছ উদ্দিন (৩৫), মাসুক আহমদ (৩৪) ও গোপাল গোয়ালা (৩৮) কে আটক করে। এসময় তাদের দেহ তল¬াশি করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও পুলিশ পাশের সড়ক থেকে সন্দেহভাজন ২ রাখাল ছেলে অনন্ত (১৫) ও স্বপন (১৪) কে আটক করলে আটককৃতদের সাথে সম্পৃক্ততার প্রমাণ না পাওয়ায় পুলিশ তাদেরকে ছেড়ে দিয়েছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদকসেবক ও মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এদিকে সিএনজি চালক গৌছ উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যাওয়ায় বিকেল চারটায় জুড়ী ভবানীগঞ্জ সিএনজি স্ট্যান্ডের অটোরিকশা চালকরা জুড়ী নিউ মার্কেটের সম্মুখের সড়ক অবরোধ করে রাখে। 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”