জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন : ৫৯ প্রার্থীর মনোনয়ন দাখিল আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফয়াজ আলী

নভেম্বর ২৮, ২০১৭, ২:৫০ অপরাহ্ণ এই সংবাদটি ২৩ বার পঠিত

আব্দুর রব॥ জুড়ী উপজেলার ফুলতলা ইউপি নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিন ২৭ নভেম্বর সোমবার বিকেল পাচটা পর্যন্ত ইউপি চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সর্বমোট ৫৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন বর্তমান ইউপি চেয়ারম্যান মো. ফয়াজ আলী। তিনি দলীয় টিকেট না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন।
 উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ফুলতলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে নৌকা প্রতীকে সাবেক ৪ বারের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক আহমদ, ধানের শীষ প্রতীকে বিএনপি নেতা বাবুল আহমদ, আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ফুলতলা ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ফয়াজ আলী এবং তার ছেলে আব্দুল আলিম মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ইউপির ৯ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উপজেলা র্নিবাচন কর্মকর্তা এনামুল হক সর্বমোট ৫৯ প্রার্থীর মনোনয়ন জমার বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ২৮ ডিসেম্বর এ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।
 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন