জুড়ী উপজেলা ছাত্রলীগ সম্মেলনের ১ মাস পার হলেও হয়নি কমিটি গঠন

মে ১৪, ২০১৮, ১:০৪ অপরাহ্ণ এই সংবাদটি ৮৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ জুড়ী উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্টিত হওয়ার এক মাস পরও কমিটি ঘেষনা করা হয়নি। আর কমিটি ঘোষনা না করায় ক্ষোভ বিরাজ করছে তৃনমূল পর্যায়ে।

গেলো ১৩ এপ্রিল অনুষ্ঠিত হয়েছিলো এই সম্মেলন। আর এ সম্মেলনকে ঘীরে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছিলো আশার আলো। উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা এসেছিলেন সেদিন সৎ,দক্ষ,মেধাবী ও দেশপ্রেমিকরা নেতৃত্ব দেয়ার পাশাপাশি নতুন একটি কমিটি উপহার পেয়ে বাড়ী ফিরবেন।

দলীয় সুত্রে জানা যায়, ১৩ এপ্রিল সম্মেলন শেষে সমাপনী বক্তব্যে জেলা সভাপতি মোঃ আসাদুজ্জামান রনি উপজেলা আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষানা করেন। নতুন কমিটির নাম ঘোষনা ছাড়াই সম্মেলন সমাপ্ত হয়। এর পর থেকে এক মাস পার হয়েছে। কিন্তু কমিটি দেয়ার ব্যাপারে কোন পদক্ষেপই নেয়া হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক তৃনমূল নেতাকর্মী জানান, আমাদের উপজেলা সম্মেলন নিয়ে অনেক আশা ভরসা ছিলো। কিন্তু সম্মেলনের পরবর্তীতে কমিটি দেয়া হয় নাই। তাইলে সম্মেলনেরই কি প্রয়োজন ছিলো।যে উদ্দেশ্যে সম্মেলন করা সেটিইতো হলো না।

তারা আরোও বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হুসাইনের নিজ উপজেলায় যদি এরকম সমস্যা থাকে তাহলে কিভাবে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা দেশের শীর্ষ পর্যায়ে নেতৃত্ব দিবে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী জানান,জাতীয় সম্মেলনের জন্য কমিটি দেওয়া যায়নি। সম্মেলনের কার্যক্রম শেষ হলে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে আলোচনা করে কমিটি ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”