জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

জুন ১২, ২০১৮, ১১:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ১৮০ বার পঠিত

মু. ইমাদ উদ দীন॥ বেগম খালেদা জিয়ার মুক্তি ও যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভে মিছিল ও পথসভা করেছে মৌলভীবাজার জেলা যুবদল।

মঙ্গলবার ১২ জুন বিকেলে শহরের বড়হাট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কসুমভাগ চৌমোহনায় এসে শেষ হয়। জাতীয়তাবাদী যুবদলের নবর্নিবাচিত মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি জাকির হোসেন উজ্জ্বল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মুহিতের পরিচালনায় বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম মোক্তাদির রাজু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেনসহ জেলা যুবদলের নেতৃবৃন্দ।

এ সময় বক্তরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর গ্রেফতারের প্রতিবাদ জানান। তারা হুঁিশয়ারি দিয়ে বলেন তাদের নি:শর্ত মুক্তি না দিলে রাজ পথে কঠোর আন্দোলনের মাধ্যমে অবৈধ এ সরকারকে কারাগারে থাকা সকল রাজবন্ধিদের মুক্তি দিতে বাধ্য করা হবে। বিক্ষোভ মিছিল ও পথসভার আগে দুপুরে নবগঠিত জেলা যুবদলের নেতৃবৃন্দ বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সফল অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের বাহারমর্দনস্থ মাজারে পুষ্পস্তবক অর্পন, জিয়ারত ও মোনাজাত করেন। এসময় জেলা ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”