(ডিভিও সহ)মৌলভীবাজারে ফুলতলা ও আলিনগরে ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে

ডিসেম্বর ২৮, ২০১৭, ৪:৪৭ অপরাহ্ণ এই সংবাদটি ২৭২ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে।
২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে ভোটাররা লাইনে দাড়িয়ে ভোট প্রদান করছেন। এ পর্যন্ত কোন অপ্রীতিকার ঘটনার খবর পাওয়া যায়ািন।


ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১টি ভোটকেন্দ্রে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, ছাড়াও ৯টি ওয়ার্ডে ৫৯জন মেম্বার ও সংরক্ষিত মহিলা আসনের মেম্বার রয়েছেন।
ফুলতলা ইউনিয়নের মোট ভোটার ১১ হাজার ৪৬২।
ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেযারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ প্রার্থী। তারা হলেন, আওয়ামী লীগ

মনোনীতি প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মাসুক আহমদ (নৌকা) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ফয়াজ আলী (ঘোড়া) এবং বিএনপি প্রার্থী বাবুল আহমদ (ধানের শীষ), সতন্ত্র প্রার্থী সুহেল আহমদ (তাল গাছ)।
মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ জনান, বিপুল উৎসাহ উদ্দীপনায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। প্রতিটি কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসনের কোন গাফলাতি নাই।’ কেন্দ্রে একজন উপ-পরিদর্শক ও চারজন সহকারী উপ-পরিদর্শক, ছয়জন কনস্টেবল, ১৭ জন আনসার রয়েছেন।
এদিকে কমলগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক জানান, আলিনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে বলে জানিয়েছেন।
কমলগঞ্জ উপজেলার ছলিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তকদির হোসেন বলেন, এই ওয়ার্ডে ভোট ভোটার ১৬৭২। তারমধ্যে তিনজন প্রার্থী ভোট অংশ নিয়েছেন। তবে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”