তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা

নভেম্বর ২১, ২০১৭, ৭:৪১ অপরাহ্ণ এই সংবাদটি ৫০ বার পঠিত

আবু তাহির॥ অত্যন্ত জাকজমক পুনর্ভাবে প্যারিসে বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা। এ উপলক্ষে এক আলোচনা সভা কেক কাটার আয়োজন করে মহিলা দল।
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা,র সভাপতি মমতাজ আলো,র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফারহানা আফরোজ সূচি ,লাবনী মোল্লা ,শিউলি গিয়াস ,হালিমা আক্তার ,খান শামীমা ,আয়শা আক্তার ,সোনিয়া আক্তার ,খান তিশা ,কানিজ ফাতেমা ,টুম্পা উদ্দিন ,সোনিয়া উদ্দিন সহ মহিলা দলের নেত্রীরা।
এসময় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ওদীর্ঘায়ু কামনা করে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন বর্তমান বিশ্ব রাজনীতির সাথে দক্ষিণ এশিয়া ও বাংলাদেশের চলমান রাজনীতি ও আগামীর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে শহীদ জিয়ার সুযোগ্য উত্তরসূরী হিসেবে তারেক রহমানই বিশ্বনেতার আসনে সমাসীন হয়েছেন।
তারা বলেন ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নানা ষড়যন্ত্র করেও শেষ করা সম্ভব হয়নি। দেশের সাধারণ মানুষের আকুন্ঠ সমর্থন নিয়ে তিনি বীরের বেশে দেশে ফিরে আসবেন। দেশবাসী বর্তমান স্বৈরাচারী সরকারে হাত থেকে মুক্তি চায়। তারেক রহমানের সুদূর প্রসারী চিন্তা ও কর্ম কৌশল দেখে আওয়ামী লীগ আতঙ্কগ্রস্থ হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে ।’অবিলম্বে নির্বাচন দিয়ে অবৈধ সরকারকে বিদায়ের আহ্বান জানান তারা।
 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন