দেশ ও জাতির মঙ্গল কামনায় বৃষ্টল বাথ ও ওয়েষ্ট আওয়ামীলীগের উদ্যেগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

জুন ৬, ২০১৮, ৫:৩১ অপরাহ্ণ এই সংবাদটি ৫৫ বার পঠিত

খায়রুল আলম লিংকন॥ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তি ও মুক্তিযোদ্ধের সপক্ষের সমর্থকদের সম্মানে বৃষ্টল বাথ ও ওয়েষ্ট আওয়ামীলীগের উদৌগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় বাংলাদেশ সেন্টারে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ সভাপতি রেজাউল হক চৌধুরী রুকু. ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ,বিশেষ অতিথি যুক্তরাজ্য আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিসবাহ.মঈনুল ইসলাম,আওয়ামীলীগ সহ-সভাপতি আতিকুর রহমান,ছমরুল হক, যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সভাপতি খায়রুল আলম লিংকন ,কাজী আব্দুল কদ্দুছ,বদরুল ইসলাম বকুল, ট্রেজারার ছমর আলী প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান জুনেল,বৃষ্টল বাংলা প্রেস ক্লাব সভাপতি কামরুল ইসলাম, গৌছ মিয়া, কাউন্সিলর সুলতান খান,ইমরান শিকদার।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সিনিয়র সহ-সহ সভাপতি শওকত আলম চৌধুরী কপিল, ইমরুল কায়েস সোহেল,ওমর ফারুক,ফকরুল আলী,যুবলীগ সহ সভাপতি মাহমুদ হোসেন রানা,আব্দুল মুকিত,আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ,আইন বিষয়ক সম্পাদক মানিকুজ্জামান,মসকুদ আলী, মকসুদ আলী, আবুল হোসেন, আব্দুল নাসির।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও ইফতার পুর্ব দোয়া পরিচালনা করেন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।

বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জিত হওয়ার কারণেই বিশ্বের বুকে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল.স্বাধীনতা ও দেশ বিরোধী অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে নির্বাচনের আহ্বান জানিয়েছেন. পরিশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা ও জন নেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”