নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি

নভেম্বর ৪, ২০১৮, ৬:৪৯ অপরাহ্ণ এই সংবাদটি ৬৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল জনগনের মধ্যে বিরাজ করছে ভিন্নরকম আমেজ। সারাদেশে এখন নির্বাচনী আমেজে ভরপুর। মৌলভীবাজারের-৪ (শ্রীমঙ্গল,কমলগঞ্জ) আসনে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম জনসাধারণের মাঝে তুলে ধরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ ও উঠান বৈঠকসহ দলের নেতকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাতের মাধ্যমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন পাচঁবারের সংসদ সদস্য, সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি। সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ) আসনে ৬ষ্ঠ বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেতে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি।
সংসদীয় আসন মৌলভীবাজার -৪ , শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলায় নৌকার পক্ষে ভোটের প্রচারনায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র নেতৃত্বে নেতাকর্মীরা তৃণমূলমুখি হয়ে গ্রামে গ্রামে ছুটছেন। নৌকার পক্ষে ভোট চাইছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নানাবিধ উন্নয়নের সাফল্য তুলে ধরছেন জনসম্মুখে। মৌলভীবাজার ৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে এখন বইছে নির্বাচনী ভোটের হাওয়া। ভোটের প্রস্তুতি নিয়ে প্রচারনা শুরু করেছে সরকারী দল আওয়ামী লীগ। গেলো ঈদ ও আসন্ন দূর্গাপূজাকে ঘিরে আওয়ামী লীগের ভোটের রাজনীতি বেশ চোখে পড়ার মতো। দুর্গাপূজা নিয়েও দৌড়াদৌড়ি শুরু করেছেন আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীত নেতা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। শারদীয় শুভেচ্ছা জানিয়ে দলের প্রধানের ছবি, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর ছবি ও স্থানীয় নেতাদের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন ও পোস্টার ঝুলিয়েছেন সর্বত্র। মসজিদ, মন্দিরে দান-খয়রাত ছাড়াও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ততা বাড়িয়ে দিয়েছেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় আর বেশী নেই। ফলে নির্বাচন যতই ঘনিয়ে আসছে আওয়ামী লীগ নেতাকর্মীদের তৎপরতা ততই বাড়ছে। মোটকথা সবমিলে জমে উঠেছে নৌকার পক্ষের ভোটের রাজনীতি।
নৌকা মার্কায় বিজয়ী শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় জানান এই সরকারের আমলে যে উন্নয়ন হয়ে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। স্কুল,কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজসহ এমন কোন উন্নয়ন বাদ নাই যে হয়নি। সব কিছু হয়েছে। উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। তিনি আরও বলেন বর্তমান এমপি উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ, পাচঁ বারের সংসদ সদস্য শ্রীমঙ্গলের সকল উন্নয়নের ক্ষেত্রে ওনার বিকল্পও নেই। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় তাকে নৌকা মার্কায় মনোনয়ন পাবেন বলে আশাবাদী।
কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.মোছাদ্দেক আহমেদ মানিক বলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ দুই উপজেলা মিলে মৌলভীবাজার ৪ আসন। এই আসনে উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদের ব্যাতিত অন্য কোন যোগ্য প্রার্থী নেই। আমরা আশাবাদী এবার ৬ষ্ঠ বারের মতো নৌকা মার্কার মনোনয়ন তিনি পাবেন। তিনি আমাদের এলাকায় যেসব উন্নয়ন করেছেন তা অন্য কোন সরকারের আমলে হয়নি। আগামীতে কেউ এরকম উন্নয়ন করতে পারবে বলে মনে হয় না। আমরা সবাই নৌকার পক্ষে কাজ করে যাচ্ছি। ইনশাহআল্লাহ এবারও আমরা নৌকা মার্কায় বিজয়ী হবো।
মনোনয়ন প্রত্যাশি পাচঁবারের সংসদ সদস্য, সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি বলেন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে এক বিস্ময়ের নাম। এদেশের ১৬ কোটি জনগণের ভাগ্যোন্নয়ন ও চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে দেশের জনগনের নিকট আহ্বান জানান।
এদিকে জেলার সবচেয়ে গুরুত্বপূর্ন উপজেলা শ্রীমঙ্গল ও কমলগঞ্জ। ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে শ্রীমঙ্গল উপজেলা ও ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে কমলগঞ্জ উপজেলা। এ দুই উপজেলা মিলে মৌলভীবাজার-৪ সংসদীয় আসন। পর্যটন সমৃদ্ধ এলাকা হিসেবে খ্যাত শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা। এ আসনে সরকারী দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী একাধিক সম্ভাব্য প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এদিকে পাচঁ বারের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ বর্তমান এমপি (নৌকা প্রতীক) দলের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। নেতাকর্মীরা বলছেন, এবারের নির্বাচেনে কর্মীবান্ধব ত্যাগি ও পোড়খাওয়া নেতা বর্তমান এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ’কে দল মনোনয়ন দিবেন-এমনটিই আশা করছেন এবং দলের সভানেত্রীর কাছে দাবিও জানাচ্ছেন। নেতাকর্মীরা মনে করছেন মনোনয়নের বিষয়ে দলীয় সবুজ সংকেতও রয়েছে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের প্রতি। তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে এবার স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের নেতৃত্বে গ্রাম থেকে গ্রান্তর চষে বেড়াচ্ছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”