নয়াবাজার কে.সি উচ্চ বিদ্যালয় ও কলেজে বিশ্ব বই দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

এপ্রিল ২৪, ২০১৮, ১০:৫৭ অপরাহ্ণ এই সংবাদটি ৯১ বার পঠিত

হাজীপুর প্রতিনিধি॥ সারাদেশের মত কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের সেকায়েপ পাঠাভ্যাস উন্নয়ন কমসূচীর উদ্যোগে বিশ্ব বই দিবস উদযাপন উপলক্ষ্ েএক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৩ এপ্রিল সোমবার বিদ্যালয়ের গভনিং বডির সভাপতি মোঃ সমুজ আলীর সভাপতিত্বে সহকারী শিক্ষক মোঃ জায়েদ মিয়ার ও পাঠাভ্যাস উন্নয়নের সংগঠক অনন্ত সূত্র ধর এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ সাইফুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল, প্রভাষক, শিক্ষক, শিক্ষিকা সহ গভনিং বডির সদস্য, পিটিএ কমিটির সদস্য বৃন্দ।

আলোচনা শেষে দৃষ্টি দেয়ালিকার মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি আব্দুল বাছিত বাচ্চু, এছাড়াও ২০১৭ সনের জেএসসির পরীক্ষার্থী জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে অভিনন্দন পুরষ্কার (ডায়েরী)প্রদান করেন চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু। এবং  শিক্ষানুরাগী মোঃ সাইফুল ইসলাম তালুকদার কৃতি শিক্ষার্থীদের হাতে ১টি করে ডিসনারী প্রদান করেন।  

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”