পূর্ব লন্ডনে  বড়হাট ওয়েলফেয়ার ট্রাস্টের সভা

এপ্রিল ১৬, ২০১৯, ৩:২৭ অপরাহ্ণ এই সংবাদটি ৩২ বার পঠিত

লন্ডন প্রতিনিধি॥ যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার সদর উপজেলার বড়হাট এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত বড়হাট ওয়েলফেয়ার ট্রাস্টের এক সভা পূর্ব লন্ডনের  হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। সভায় এলাকার উন্নয়নে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।

১৫ই এপ্রিল ২০১৯ ‘বড়হাট ওয়েলফেয়ার ট্রাস্ট’ এর উদ্যোগে বিগত বছরও বেশ কয়েকটি প্রজেক্ট বাস্তাবায়ন করা হয়। এর মধ্যে গত রমজান মাসে এলাকার ৫৮টি গরিব অসহায় পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করে সংগঠনটি ।

এবারো তিন লাখ টাকার অধিক মূল্যের ত্রান সামগ্রী এলাকার ৬১ জন অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হবে। প্রতিটি পরিবারকে প্রায় সাড়ে ৪ হাজার টাকার মূল্যের ত্রান সামগ্রী দেয়া হবে।    ত্রান সামগ্রীর মধ্যে ১ বস্তা চালসহ রয়েছে ১৩টি আইটেম এবং কিছু  নগদ টাকা প্রত্যেকটি  পরিবারকে দেওয়া হবে।

বাংলাদেশে বড়হাট ওয়েলফেয়ার ট্রাস্টের  কমিটি ত্রান সামগ্রী  বিতরণ করবেন । এদিকে যুক্তরাজ্যে, যুক্তরাষ্ট্রে ও  বাংলাদেশে যারা সাহায্য সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের কর্মকর্তা ফায়সাল রাজা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”